whatsapp channel

বিছানায় সুখ পেতে অন্য উপায় বেছে নিলেন যুবতী, রাতের অন্ধকারে দেখুন এই ওয়েব সিরিজ

ভারত জুড়ে রমরমিয়ে চলছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ব্যবসা। তবে এই ওটিটিগুলিকে কোনো নির্দেশিকা না দিয়ে অযথা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো কিছু নামী ওটিটির প্রতি কড়া ব্যবহার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভারত জুড়ে রমরমিয়ে চলছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ব্যবসা। তবে এই ওটিটিগুলিকে কোনো নির্দেশিকা না দিয়ে অযথা নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো কিছু নামী ওটিটির প্রতি কড়া ব্যবহার করছে কেন্দ্র। অ্যাডাল্ট ওয়েব সিরিজের বাজারে দেখা দিয়েছে ‘দ্য নেমসেক’। অর্থাৎ একই নামের দুটি আলাদা অ্যাপ তৈরি হয়েছে। একটিকে অন্যটির তুলনায় আলাদা করতে নামের সাথে জুড়ে দেওয়া হয়েছে ইংরাজি ‘চ্যানেল’ কথাটি। দুটি অ্যাপের নাম ‘ওয়াও’ হলেও ইংরাজি বানান আলাদা। ‘ওয়াও চ্যানেল’ অ্যাপে গত 21 শে জুলাই স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘সুইটি বুলা রহি হ্যায়’-এর অফিশিয়াল ট্রেলার।

Advertisements

ট্রেলারের শুরুতে দেখা যায় সুইটি নামে একটি মেয়ে তার বান্ধবী মীনাক্ষীর সাথে লিভ-ইন করে। তারা দুজনেই সমকামী। তাদের বাড়িতে আসে এক মধ্যবয়সী পুরুষ। সুইটি মীনাক্ষীকে বলে পুরুষটির সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে। মীনাক্ষী প্রথমে রাজি না হলেও পরে সে বলে, আদৌ পুরুষটি যৌনতায় সক্ষম কিনা, তা সন্দেহ রয়েছে। তবে সুইটি ওই পুরুষটির সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। পুরুষটি তাকে বলে, সে মীনাক্ষীকে ভালোবাসে। সুইটিকে সে বলে মীনাক্ষীর সাথে তার সম্পর্ক তৈরি করিয়ে দিতে। কিন্তু সুইটি বলে, মীনাক্ষী শারীরিক ভাবে নারী হলেও মানসিক ভাবে পুরুষ। তবে সুইটির সাথে রয়েছে একাধিক পুরুষের সম্পর্ক।

Advertisements

তাদের মধ্যে একজন সুইটিকে জিজ্ঞাসা করে, সে ও মীনাক্ষী কিভাবে যৌন সম্পর্ক স্থাপন করে! সুইটি উত্তর দেয়, দুইজন পুরুষের মতোই তারা দুইজন নারী যৌনতায় মাতে। তবে মীনাক্ষী একসময় বুঝতে পারে, সুইটি উভকামী। সে একজন পুরুষের সাথে সংসার পাততে চায়।

Advertisements

মীনাক্ষী কি সরে যাবে সুইটির জীবন থেকে? উত্তর পেতে সাবস্ক্রিপশন নিতে হবে ‘ওয়াও চ্যানেল’ অ্যাপের।

Advertisements
whatsapp logo
Advertisements