Hoop Plus

Nandini Didi: ড্রেন দখল করে জঞ্জালের জায়গায় দোকান! নতুন হোটেলকে ঘিরে বিতর্কে নন্দিনী দিদি

ডালহৌসি চত্বরের নন্দিনী দিদি (Nandini Didi) এখন এসে গিয়েছেন নিউটাউনেও। আগেই জানিয়েছিলেন, নিজের পাইস হোটেলটিকে আরো বড় করছেন তিনি। আরো অন্যান্য জায়গায় শাখা খুলবেন। নতুন বছরের শুরুতেই সুখবর দিয়েছেন নন্দিনী। নিউটাউনের আকাঙ্খা মোড়ে খুলে গিয়েছে ঝকঝকে ‘নন্দিনীদির হেঁশেল’। গত ১২ জানুয়ারি এই নতুন রেস্তোরাঁর উদ্বোধন করেছেন তিনি। ধুমধাম করে নতুন রেস্তোরাঁর পথচলা শুরু হয়েছিল। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ফের বিতর্ক জড়ালো নন্দিনীদির নতুন রেস্তোরাঁ।

বিতর্ক নন্দিনীর নামের সঙ্গে সবসময় জুড়ে থাকে। ডালহৌসির অফিস পাড়ায় এক চিলতে ভাতের হোটেল চালানো নন্দিনী হঠাৎ করেই একদিন চর্চায় উঠে আসেন সোশ্যাল মিডিয়ায়। জিন্স টপ পরিহিত ঝকঝকে নন্দিনী পান ‘স্মার্ট দিদি’র তকমা। সেই থেকেই ইউটিউবাররা ভিড় করে থাকে তাঁর দোকানে। তবে খ্যাতির যে বিড়ম্বনাও আছে তা বুঝতে দেরি হয়নি নন্দিনীর। অচিরেই ট্রোলিংয়ের মুখে গিয়ে পড়েন তিনি। তাঁর নতুন রেস্তোরাঁ খোলা নিয়েও কম কথা হয়নি। এবার সরাসরি নন্দিনীর সামনে দাঁড়িয়েই তাঁর দোকান নিয়ে কটাক্ষ করতে দেখা গেল এক ব্যক্তিকে।

নন্দিনীর নতুন দোকানের সামনে দাঁড়িয়ে ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, তিনি ‘সেলিব্রিটি’কে দেখতে এসেছেন। কেন এত মানুষ এক জায়গায় জড়ো হয়েছেন সেটা দেখতে এসেছেন তিনি। এরপরেই তীব্র কটাক্ষ করে ওই ব্যক্তি বলেন, এই নোংরা জায়গায় তিনি খাবেন না। চকচকে ড্রেস পরলেই কি পরিষ্কার হওয়ায় যায়! ওই ব্যক্তি আরো দাবি করেন, নিউ টাউনের জঞ্জালের জায়গায় দোকান হয়েছে। পালটা নন্দিনী চিৎকার করে বলেন, নতুন প্রজন্মকে সুযোগ দিতে হবে। কিন্তু ওই ব্যক্তিও দমবার পাত্র নন। তিনি ফের বলেন, ড্রেন দখল করে দোকান বানিয়েছেন নন্দিনী। এমনি এক ভিডিও ঘুরপাক খাচ্ছে নেট পাড়ায়।

নন্দিনী দিদির নিউ টাউনের দোকান উদ্বোধনের একটি ভিডিও-ও বেশ ভাইরাল হয়েছিল। ভিডিওতে নন্দিনীকে দেখা গিয়েছিল নীল রঙের হ্যান্ডলুম শাড়ি পরে। কাঁধের উপরে ফেলা একটি কালো রঙের চাদর। বাবাকে পাশে নিয়ে কেক কাটতে দেখা গিয়েছিল নন্দিনী দিদিকে। কেক কেটেই বাবার মুখে এক টুকরো তুলে দেন তিনি। কয়েকজন ইউটিউবারও এই বিশেষ দিনের সুযোগ ছাড়েননি। নতুন করে চর্চায় উঠে এসেছেন নন্দিনী।

Related Articles