whatsapp channel

VIDEO: হলুদ টাইট সালোয়ারে উপচে পড়ছে যৌবন, মুসকানের উত্তেজক নাচ দেখে শোরগোল দর্শক মহলে

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন, তারা হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ব্যাপারেও নিশ্চয়ই জেনে থাকবেন। ডিজিটাল মাধ্যমের যুগে এই ধরণের বিনোদন বিশেষ করে চর্চায় উঠে আসছে। পঞ্জাব, হরিয়ানার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন, তারা হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ব্যাপারেও নিশ্চয়ই জেনে থাকবেন। ডিজিটাল মাধ্যমের যুগে এই ধরণের বিনোদন বিশেষ করে চর্চায় উঠে আসছে। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে মঞ্চ বিনোদনের চল এখনো রয়েছে পুরো দমে। আর এই নাচের ভিডিওগুলিই এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল (Viral Video) হচ্ছে।

Advertisements

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো।

Advertisements

Advertisements

হরিয়ানভি স্টেজ শোয়ের প্রসঙ্গ উঠলেই স্বপ্না চৌধুরীর নাম উঠে আসবেই। কারণ তাঁর হাত ধরেই হরিয়ানভি বিনোদন লাইমলাইটে এসেছে। স্বপ্না চৌধুরীর সাফল্য দেখে আরো অনেক মেয়েই পা রেখেছেন হরিয়ানভি বিনোদনের দুনিয়ায়। এদের মধ্যে সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলি বিশেষ ভাবে জনপ্রিয়। স্বপ্না স্টেজ শো থেকে অবসর নেওয়ার পরে এঁরাই এগিয়ে নিয়ে চলেছেন বিনোদনের এই ধারাকে। বিশেষ করে মুসকানের নাচের চাহিদা এখন সোশ্যাল মিডিয়ায় দেখার মতো।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় দ্রুত জনপ্রিয়তার সিঁড়িতে চড়ছেন মুসকান। ইউটিউবে তাঁর নাচের ভিডিও শেয়ার করা হলেই তা ভাইরাল হয়ে যায়। মঞ্চে সামনাসামনি নাচ দেখা হোক, কিংবা ইউটিউব ভিডিওতে, দু জায়গাতেই মুসকানের কোমরের ঝটকা দেখার জন্য উপচে পড়ে ভিড়। সম্প্রতি তাঁর একটি ডান্স ভিডিও চর্চার কেন্দ্রে উঠে এসেছে নেটিজেনদের দৌলতে। ভিডিওতে ‘তেরি নাচাই নাচু সু’ গানে তাঁর নাচ আগুন ধরিয়ে দিয়েছে মঞ্চে। ১.২ লক্ষ মানুষ এর মধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই