Hoop VideoHoop Viral

বিয়ের আগেই পর-নারীর সঙ্গে গোপনে রোমান্স, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

করোনাকালীন সময়ের পর থেকেই হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। ব্যস্ততার ফাঁকে মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

মোবাইল স্ক্রিনে এখন নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম হল ‘উল্লু’, ‘প্রাইম শটস’, ‘কোকু’, ‘অলট বালাজি’। সাসপেন্স, থ্রিলার বা কমেডিধর্মী সিরিজ ছাড়াও এইসব প্ল্যাটফর্মে এখন প্রাপ্তবয়স্কদের জন্যও কন্টেন্ট তৈরি হয়। তাই এই প্ল্যাটফর্মগুলি বর্তমানে গোপনে জনপ্রিয়তা লাভ করেছে।

সম্প্রতি নেটদুনিয়ায় নজর কাড়ছে কোকু নামক ওয়েব প্ল্যাটফর্মের একটি সিরিজের ট্রেলার। ‘সন্তুষ্টি’ নামের এই সিরিজটি যে আবারো এই ওটিটি প্ল্যাটফর্মকে জনপ্রিয়তা এনে দেবে তা বলাই যায়। এই সিরিজে একটি যুবকের কাহিনীকে তুলে ধরা হয়েছে। এক যুবক, যে খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে, তার মনে শারীরিক পরিভাষা এখনো অস্পষ্ট। এদিকে মনে মনে সে হবু স্ত্রীকে শারীরিকভাবে অসন্তুষ্ট করতে চায় না। তাই সে অভিজ্ঞতার জন্য সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর সঙ্গে ভাব জমায়। সেখান থেকেই তার সঙ্গে সঙ্গমে লিপ্ত হয় সে। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে। ক্লাইম্যাক্স দেখতে হলে অবশ্যই সিরিজটি দেখতে হবে।

এই সিরিজটিতে অভিনয় করেছেন অভিনেত্রী আয়েশা কাপুর, যিনি ইতিমধ্যে প্রাপ্তবয়স্কদের জন্য এমন সিরিজে কাজ করে জনপ্রিয় হয়েছেন দর্শকদের মধ্যে। ইতিমধ্যে সিরিজের ট্রেলার ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। আসন্ন জুলাইয়ে মুক্তি পাবে সাহসী দৃশ্যে ভরপুর এই সিরিজ। সিরিজটি দেখতে হলে কোকু প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন লাগবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা