whatsapp channel

Bhojpuri Song: রাতের অন্ধকারে মোনালিসাকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

মোনালিসা (Monalisa) বর্তমানে হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। খল চরিত্রে অভিনয়ের জন্য যথেষ্ট জনপ্রিয় তিনি। তবে বঙ্গতনয়া মোনালিসার কেরিয়ারের শুরু ছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)-র সাথে একটি…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) বর্তমানে হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। খল চরিত্রে অভিনয়ের জন্য যথেষ্ট জনপ্রিয় তিনি। তবে বঙ্গতনয়া মোনালিসার কেরিয়ারের শুরু ছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee)-র সাথে একটি ফিল্মে অভিনয়ের পর মুম্বই পাড়ি দিয়েছিলেন তিনি। সেখানে একটি হিন্দি ফিল্মে অভিনয় করেছিলেন মোনালিসা। এরপর তাঁর কাছে আসে ভোজপুরি ফিল্মে অভিনয়ের প্রস্তাব। ধীরে ধীরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নামী নায়িকা ও নৃত্যশিল্পী হয়ে ওঠেন তিনি। সেই সময় কয়েকটি ফিল্মে নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)-এর বিপরীতে অভিনয় করেছিলেন মোনালিসা। আম্রপালি দুবে (Amrapali Dubey)-র সাথে নিরাহুয়ার জুটি ভোজপুরি ফিল্মের দর্শকদের অত্যন্ত পছন্দের হলেও নিরাহুয়ার বিপরীতে মোনালিসাকে তাঁরা গ্রহণ করেছিলেন। মোনালিসা-নিরাহুয়া জুটির হিটগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘বিবি নং ওয়ান’। এই ফিল্মের জনপ্রিয় গান ‘পেয়ারওয়ালি বাত’ আবারও নতুন করে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন ভোজপুরি ইউটিউব চ্যানেলগুলির মাধ্যমে ভাইরাল হয়েছে এই গান। তাতে দেখা যাচ্ছে, প্রাসাদোপম বাড়িতে নিরাহুয়ার সাথে মোনালিসার উষ্ণ রোম‍্যান্টিক মুহূর্ত। সবুজ শাড়ি ও লাল রঙের খোলামেলা ব্লাউজে মোনালিসা আবেদনময়ী। অপরদিকে গানের শুরুতেই নিজের পরনের লাল রঙের শার্ট খুলে ফেলেন নিরাহুয়া। মোনালিসার সাথে ভালোবাসার কথা বলতে চান তিনি। কিন্তু নায়িকা তাঁকে মনে করিয়ে দেন, রাত অনেক হয়ে গিয়েছে।

এর মধ্যেই প্রবেশ করে তৃতীয় ব্যক্তি। কিন্তু সে ঘুমের মধ্যে হাঁটতে হাঁটতে চলে এসেছে নায়ক-নায়িকার মাঝে। ফলে মোনালিসা তাকে আবারও ঘুমন্ত অবস্থাতেই তার ঘরে ফেরত পাঠিয়ে দেন। একসময় নিজেদের বেডরুমে পৌঁছে যান মোনালিসা ও নিরাহুয়া। সেখানে কালো-হলুদ খোলামেলা লেহেঙ্গা-চোলি পরে সাজেন মোনালিসা। নিরাহুয়ার সাথে তাঁর নতুন করে মালাবদল হয়। কিন্তু সেখানেও চলে আসে তাঁদের পরিবারের মহিলা সদস্য। ফলে বিবাহিত দম্পতির মনোকামনা পূরণ হয় না।

এই গানটি গেয়েছেন দীনেশ নিজে। মহিলা কন্ঠে রয়েছেন কল্পনা। মোনালিসার অনুরাগীদের একাংশ এই গানের ভিডিওর নিচে কমেন্ট সেকশনে লিখেছেন, তাঁরা এই গানটির বাংলা ভার্সন শুনতে চান।

whatsapp logo