whatsapp channel

VIRAL: আম্রপালির ব্লাউজের সুতো বাঁধতে গিয়েই নিয়ন্ত্রন হারালেন নিরাহুয়া, দরজা বন্ধ করে দেখুন

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও সিনেমার। সিনেমায় মজাদার কাহিনীর সঙ্গে একশন, গানে উত্তেজনাপূর্ণ চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য, এইসব কারণেই সুপারহিট হয় ভোজপুরী বিনোদন জগতের যেকোনো কন্টেন্ট। সেজন্যই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যাও অগণিত।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। গায়ক ও নায়ক-এই দুই অবতারে গোটা ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন নিরাহুয়া (Nirahua)। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয়তার শিখরে রয়েছেন তিনি। তাই সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্যদিকে ভোজপুরী ইন্ডাস্ট্রিতে হার্টথ্রব নায়িকা হিসেবে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dube)। সাহসী দৃশ্যে খোলামেলা পোশাকে ও অন্তরঙ্গতার অভিব্যক্তি প্রকাশের মাধ্যমে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন সমস্ত বয়সের পুরুষ দর্শকদের কাছে।

আর এবার তাদের দুজনের একটি আবেদনশীল ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। এই বিখ্যাত ভোজপুরী জুটির একরি সিনেমার ক্লিপ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। এই ভিডিওর শুরুতেই রুমের মধ্যে আম্রপালিকে তার পিঠে ব্লাউজের সুতো বাঁধতে দেখা গেছে। কিন্তু নিজে থেকে সে পারছে না এটি করতে। তখন তার স্বামী অর্থাৎ নিরাহুয়া রুমে ঢুকতে তাকে এটি বেঁধে দিতে বলে। যদিও নায়ক শুরুতে লজ্জা পায়। কিন্তু তারপর কাছে গিয়ে বাঁধতেই তারা একে অপরকে জড়িয়ে ধরে। সেই সময় রুমে একটি বাচ্চা ঢুকে পড়তেই লজ্জা পেয়ে যায় তারা। তারপর একটি রোমান্টিক গানে গ্রামের পরিবেশে নানাভাবে তাদের দুজনকে রোমান্স করতে দেখা গেছে ভিডিও জুড়ে।

ইউটিউবে ‘বিআইপিএল’ নামের চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ‘নিরাহুয়া হিন্দুস্তানী’ নামের সুপারহিট ভোজপুরী সিনেমা থেকে নেওয়া হয়েছে এই ভিডিও ক্লিপটি। ইতিমধ্যে লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন ভিডিওটি। এককথায় বর্তমানে ট্রেনডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার ভিডিও ক্লিপ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা