Hoop PlusReality show

Sourav-Dona: ‘দাদাগিরি’-র শেষ পর্বে সৌরভ-ডোনার চমক

একের পর এক খবর শুধুমাত্র ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-কে ঘিরে। অনুরাগীদের একাংশ ইতিমধ্যেই সৌরভের রডন স্ট্রীটের নতুন গৃহকোণের ঝলক দেখতে চান। কিন্তু মহারাজ এখনও নতুন বাংলোয় উঠে আসেননি। কিন্তু এবার তিনি ও তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলী (Dona Ganguly) একই মঞ্চে। যদিও এটা সারপ্রাইজ নয়। কারণ এর আগে বহুবার তাঁদের একসাথে দেখা গেছে। সারপ্রাইজ হল সৌরভ ও ডোনার ডুয়েট ডান্স পারফরম্যান্স।

এর আগে জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে সৌরভকে দেখা গেছে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র সাথে নাচতে। কিন্তু এখনও অবধি ডোনার সাথে তাঁকে নাচতে দেখা যায়নি। ডোনা রীতিমত ট্রেইনড ডান্সার ও মেন্টর। তাঁর নাচের স্কুল ‘দীক্ষামঞ্জরী’-র ছাত্রীদের সঙ্গে দেশে-বিদেশে অনুষ্ঠান করেন তিনি। কিন্তু সৌরভ বাইশ গজের রাজা। ডোনার মতো ট্রেইনড ডান্সারের সঙ্গে এখনও অবধি তাঁকে নাচতে দেখা যায়নি। কিন্তু অসম্ভবকে সম্ভব করেছেন পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar Chatterjee)। ‘দাদাগিরি আনলিমিটেড’-এর শেষ এপিসোডে দর্শকদের জন্য তিনি রেখেছেন বিশেষ চমক।

‘দাদাগিরি আনলিমিটেড’-এর শেষ পর্বের শুটিং সম্প্রতি হয়ে গিয়েছে বিশ্ববাংলায়। শোনা যাচ্ছে, এই এপিসোডে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ‘ওম শান্তি ওম’-এর বিখ্যাত গান ‘আঁখো মে তেরি’-র সাথে ডুয়েট পারফরম্যান্স করবেন ডোনা ও সৌরভ। থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)।

তবে শেষ হলেও হবে না শেষ। ‘দাদাগিরি আনলিমিটেড’-এর চলতি সিজন শেষ হওয়ার আগেই শুরু হয়ে গিয়েছে আগামী সিজনের প্ল্যানিং। আপাতত সৌরভের অনুরাগীরা মুখিয়ে রয়েছেন সৌরভ ও ডোনার ডুয়েট পারফরম্যান্সের জন্য।

whatsapp logo