Bengali SerialHoop Plus

Gouri Elo: গৌরীর সঙ্গে প্রেম প্রসঙ্গে মুখ খুললেন পর্দার ঈশান

বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘গৌরী এলো’-র টিআরপি যথেষ্ট ভালো। গৌরী ও ঈশানের রোম‍্যান্টিক জুটিও দর্শকদের কাছে অত্যন্ত মনোরঞ্জক। তবে তাঁদের অনস্ক্রিন রসায়ন যথেষ্ট ভালো হলেও ঈশানের তুলনায় গৌরী বয়সে আঠারো বছরের ছোট। গৌরীর চরিত্রে অভিনয় করছেন মোহনা মাইতি (Mohana Maity) ও ঈশানের চরিত্রে অভিনয় করছেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Banerjee)। বাস্তব জীবনে বিশ্বরূপ একসময় চাকরি করতেন কর্পোরেট সংস্থায়। তা ছেড়ে অভিনয় জগতে এসেছেন তিনি। অপরদিকে মোহনা বর্তমানে দশম শ্রেণীর ছাত্রী।

বিশ্বরূপের মতে, তাঁর সাথে নায়িকা মোহনার বয়সের ফারাক এতটাই যে দাদা-বোন নয়, কাকা-ভাইঝি বললেও অত্যুক্তি হবে না। মোহনা অবশ্য বিশ্বরূপকে ‘বিশ্বদা’ বলেই ডাকেন। তিনি বললেন, বয়সের এতটা পার্থক্য সত্ত্বেও বিশ্বরূপের সাথে রোম‍্যান্স করতে তাঁর কখনও অসুবিধা হয় না। অফস্ক্রিন বিশ্বরূপের সাথে মোহনার যথেষ্ট বন্ধুত্ব রয়েছে। তিনি জানালেন, সেটে বিশ্বরূপ তাঁর সাথে যথেষ্ট মজা করেন। ফলে সম্পর্কটা অনেকটাই সহজ হয়ে উঠেছে।

অপরদিকে বিশ্বরূপ জানালেন, কেরিয়ারের শুরু থেকেই বয়সে ছোট নায়িকাদের সাথেই অভিনয় করেছেন তিনি। ফলে তাঁর অভ্যাস হয়ে গিয়েছে বয়সে ছোট নায়িকাদের সাথে অনস্ক্রিন রোম‍্যান্স। বরং তালসারিতে ‘গৌরী এলো’র আউটডোর শুটিংয়ে বিভিন্ন দৃশ্য তিনি বুঝিয়ে দিতেন মোহনাকে।

 

View this post on Instagram

 

A post shared by @mohonamaity610

তবে ছেলেদের সাথে মেয়েদের বয়সের পার্থক্য সমাজ সহজেই মেনে নিতে পারে। কারণ এখনও অবধি মনে করা হয়, ছেলেদের তুলনায় মেয়েরা বয়সে ছোট হলে নাকি মানানসই হয়।