BollywoodHoop Plus

Neha Dhupia: ঘরে এলো নতুন অতিথি, দ্বিতীয় সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

অবশেষে চলতি বছরের অক্টোবর মাসেই সুখবর দিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া এবং অভিনেতা অঙ্গদ বেদি। বেশ কিছুদিন আগেই নিজের বেবি বাম্প-এর ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে ভক্ত কুলের সম্মুখে নিজেদের দ্বিতীয় সন্তান আসার সুখবর প্রকাশ্যে এনেছিলেন এই তারকা জুটি। সেই পোস্টের কয়েকমাসের পরেই আজ ৩ রা অক্টোবর, রবিবার তাদের কোল আলো করে জন্ম নিল ফুটফুটে এক পুত্র সন্তান।

ঘরে দ্বিতীয় সন্তান জন্মের পরেই সামাজিক মাধ্যমে সকলের উদ্দেশ্যে সুখবর পোস্ট করেছেন অভিনেতা অঙ্গদ বেদি নিজে। ইনস্টাগ্রামে অভিনেতা নিজেদের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আজ ভগবান একটা পুত্র সন্তান দিয়ে আমাদের কোল আলো করল। নেহা আর সন্তান দু’জনেই ভালো আছে। মেহরও তৈরি আছে ওর ‘বেবি’ টাইটেল এবার ভাইকে দিয়ে দিতে। ভগবান আমাদের সকলের ভালো করুন। নেহা অনেক ধন্যবাদ এই জার্নিতে একজন লড়াকু হিসেবে থাকার জন্য। আমাদের চারজনের জন্য একটা স্মরণীয় মুহূর্ত হয়ে থাক আজকের দিনটা।’ অভিনেতার পোস্ট করে নেওয়া ছবিটিতে ধরা পড়েছে, স্ত্রী নেহা ধুপিয়া বেবি বাম্প-এ হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। ভালোবাসা ভরা দৃষ্টিতে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা।

ইতিমধ্যেই বহু অনুরাগী এবং তারকাদের শুভেচ্ছায় ভরে উঠেছে পোস্টটি। অভিনেত্রী দিয়া মির্জা পোস্টটিতে মন্তব্য করে লিখেছেন, ‘আমাদের এই সুন্দর দুনিয়ায় তোমাকে স্বাগত ছোট্ট বেদি। আমরা তোমার সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে পারছি না!’ এছাড়া অভিনেত্রী হিনা খান, অভিনেতা সুনীল গ্রোভার, পূর্ণা পাটেল, স্টেবিন বেন সহ বহু তারকাবন্ধু নেহা-অঙ্গদের জীবনের নতুন অতিথিকে ভালোবাসায় ভরিয়ে তুলেছেন। সুনীল গ্রোভার লিখলেন, ‘ভগবান মঙ্গল করুন’। এছাড়াও সাগরিকা ঘটগে খান, রাহুল গাংওয়ানি, গয়না নকশাকার সাবা পাতৌদি শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অঙ্গদের পোষ্টে।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৮ সালের মে মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি। প্রথম সন্তান মেহেরের জন্ম হয়েছিল বিয়ের ছয় মাসের মাথায়। এই সময় তাঁকে নিয়ে বেশ চর্চা হয়েছিল নেট মাধ্যমে। প্রথমে বিষয়ে কিছু না বলতে চাইলেও পরবর্তীকালে অভিনেত্রী মেনে নিয়েছিলেন যে তিনি বিয়ের আগেই গর্ভবতী ছিলেন। জুলাই মাসে দ্বিতীয় সন্তান আগমনের বার্তায় নেহা, অঙ্গদ এবং তাঁদের মেয়ে মেহের তিনজনেই ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন কালো পোশাকে। ছবির মধ্যে স্পষ্ট দেখা যাচ্ছিল অভিনেত্রীর বেবি বাম্প। এরপরে অভিনেত্রী গর্ভবতী অবস্থায় আরও অনেক সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেন সামাজিক মাধ্যমে। অনুরাগীদের সকলেই অপেক্ষায় ছিলেন কবে নেহা তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন।

 

View this post on Instagram

 

A post shared by ANGAD BEDI (@angadbedi)