whatsapp channel
Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: চুপিসারে ‘এনগেজমেন্ট’ সেরে ফেললেন ‘দেশের মাটি’-এর কিয়ান!

বিয়ে করে নিলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের কিয়ান ওরফে ‘দিব্যজ্যোতি’। শীতের মরশুমে বিয়ের পালা চলছে লাইন দিয়ে। এমত অবস্থায় টলি পাড়ার হ্যান্ডসাম অভিনেতা লুকিয়েই বিয়ে সেরে নিলেন। বারবার বিয়ে বলে বিভ্রান্ত করা হচ্ছে, তিনি আসলে এনগেজমেন্ট করে নিয়েছেন। অর্থাৎ, আপনি চাইলেও তার থেকে আর সময় পাবেন না।

কিন্তু, কাকে বিয়ে করলেন দিব্যজ্যোতি দত্ত। অভিনেতার প্রেমিকার সঙ্গে আলাপ পরে করাচ্ছি। কিন্তু, এর আগে যারা যারা দিব্যজ্যোতি’র অন্ধ ভক্ত, তারা নিশ্চয় অভিনেতার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ঘুরে এসেছেন। কাউকে পেলেন কি? আপনি হয়তো তার প্রোফাইলে দেখতে পাবেন দুজন অভিনেত্রীকে। একজন হলেন রোশনি তন্বী ভট্টাচার্য মানে ফেলনার মা, অন্যজন ‘কৃষ্ণকলি’ খ্যাত অনন্যা দাস।

প্রসঙ্গত, দেশের মাটি শেষের পর ফের ছোট পর্দায় নতুন প্রজেক্ট নিয়ে ফিরছেন দিব্যজ্যোতি। কোন ধারাবাহিক বা কি কাজ সেই ব্যাপারে মুখ খোলেননি তিনি। তবে, স্টার জলসার হাত ধরেই আবারও আসতে চলেছেন নতুন ছন্দে ও নতুন রূপে। ইতিমধ্যে, লুক টেস্ট হয়ে গিয়েছে। শোনা গিয়েছে এই সিরিয়ালে অভিনেতাকে দেখা যাবে এক নবাগতার বিপরীতে।

ভাবছেন এখনও কে সেই প্রেমিকা? কার সঙ্গে করলেন আংটি বদল? এই ব্যাপারে অভিনেতা খোলাখুলি ভাবে এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানান, “আমি ত্রিকোণ সম্পর্কে রয়েছি। এনগেজমেন্ট হয়ে গিয়েছে জিমের সঙ্গে এখন শুধু বাড়ি থেকে জিম, জিম থেকে স্টুডিয়ো আবার স্টুডিয়ো থেকে জিম এমনটাই চলছে।” সুতরাং, অনন্যা বা রোশনি এরা কেউ নন। তার প্রেমিকা অন্য কেউ যা স্পষ্ট করে দিলেন দিব্যজ্যোতি নিজেই।

whatsapp logo