whatsapp channel

ছেলের নামে কৃষ্ণের ছোঁয়া, নতুন অতিথির নাম ঠিক করে ফেললেন রাজা-মধুবনী

একদিকে ভোটের দামামা অন্যদিকে নতুন জন্ম। এই পৃথিবীতে জন্ম মৃত্যু তার নিজস্ব ছন্দেই চলছে। তবুও, মানুষের মুখে এবং মনে এখন শুধু ভোটের কথা, গসিপ এবং ফলাফলের চিন্তা। পাশাপাশি করোনার দাপাদাপি…

Avatar

HoopHaap Digital Media

একদিকে ভোটের দামামা অন্যদিকে নতুন জন্ম। এই পৃথিবীতে জন্ম মৃত্যু তার নিজস্ব ছন্দেই চলছে। তবুও, মানুষের মুখে এবং মনে এখন শুধু ভোটের কথা, গসিপ এবং ফলাফলের চিন্তা। পাশাপাশি করোনার দাপাদাপি এই সমস্ত ব্যাকুলতা উস্কে দিচ্ছে। ঠিক এরই মাঝে সুখবর দিলেন ভালোবাসা ডট কম এর জুটি ওম এবং তোড়া ওরফে রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী।

আজ পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী মধুবনী। একেবারে হাসপাতাল থেকে সরাসরি ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন রাজা ও মধুবনী। ছেলেকে পাশে নিয়েই হাসি মুখে মধুবনী এবং রাজা। সত্যি জীবনে প্রথমবার বাবা মা হওয়ার আনন্দই আলাদা। সেই আনন্দ রস নিয়ে এখন পর্দার ওম তোড়া ভাসছেন। নবজাতককে দেখে আপ্লুত এই জুটি। রাজার হাসি মুখে স্পষ্ট জয়ের চিহ্ন। এখানেই শেষ নয়, ছেলের নামকরণ পর্যন্ত করে ফেলেছেন অভিনেত্রী। ভগবান শ্রীকৃষ্ণের নামের অনুসরণে নবজাতকের নাম রেখেছেন কেশব ( keshav)

প্রসঙ্গত, মধুবনী লক ডাউনের মধ্যেই একটি বিউটি পার্লার খোলেন, এবং তখন তিনি প্রেগন্যান্ট ছিলেন। অভিনয় জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েই মাতৃত্বকে আহ্বান জানিয়েছিলেন অভিনেত্রী। বহুবার সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্প নিয়ে ঘরোয়া ছবি পোস্ট করেছেন। পেয়েছেন দর্শকদের ভালোবাসা আর আশীর্বাদ। এবারে মা হয়ে অনুরাগীদের থেকে অসংখ্য শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছেন রাজা ও কিউট মাম্মা মধুবনী।

মাতৃত্বের জন্য টেলি পর্দাকে সাময়িক বিরতি জানালেও রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে পাশ্বচরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন দর্শকদের থেকে। তবে শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবনীকে দেখা যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media