Advertisements

Monami Ghosh: চোখ ফেরানো যাচ্ছে না, আলোর উৎসবে ‘ব্ল্যাক লেডি’ হয়ে ধাঁধা লাগিয়ে দিলেন মনামী

Nirajana Nag

Nirajana Nag

Follow

দুর্গাপুজো শেষ হতেই কালি পুজোর জন্য অপেক্ষা শুরু হয়ে যায় আম বাঙালির। পুজোর প্রস্তুতি, প্রদীপ, নানান রকমের আলো কেনা, আতশবাজি রোদে দেওয়া, প্রস্তুতির শেষ নেই। তারকারা সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত নিজেদের দীপাবলি (Diwali) স্পেশাল লুক দেখানোর জন্য। অনেকেই আছেন যারা তারকাদের দেখে পোশাক বা ফ্যাশন লুক তৈরি করেন। প্রিয় অভিনেতা অভিনেত্রীরাই তাদের কাছে অনুপ্রেরণা। অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) একের পর এক দীপাবলি স্পেশ্যাল পোস্ট শেয়ার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি কয়েকটি নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন মনামী। কালো লেহেঙ্গা চোলিতে ধরা দিয়েছেন তিনি। কানে পরেছেন বড় সোনালি দুল। খোলা একঢাল চুল ছুঁয়েছে কোমর। হাসিমুখে একের পর এক পোজে লেন্স বন্দি হয়েছেন মনামী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই বছরে আমার দীপাবলির রঙ সবুজাভ কালো। আর তোমাদের?’ নেটিজেনরা মুগ্ধ মনামীকে দেখে। একজন লিখেছেন, ‘বঙ্গ সুন্দরী’। আরেক জন লিখেছেন, ‘আসল পটাকা তো মনামী নিজেই’। তাঁকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন নেট নাগরিকরা।

দীপাবলির আগের দিন একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। প্রদীপ দিয়ে পুরো বাড়ি সাজিয়ে তোলার পাশাপাশি দুই ছোট্ট অতিথিকেও নিয়ে এসেছিলেন তিনি সঙ্গে। দুই খুদে সারমেয় ছানাকে নিয়ে দীপাবলি উদযাপন করতে দেখা গিয়েছে মনামীকে। দুই মিষ্টি খুদের সঙ্গে অভিনেত্রীকে দেখে নেটিজেনরাও আপ্লুত।

ভিডিওর ক্যাপশনে মনামী লিখেছিলেন, ‘আলোর সঙ্গে দীপাবলি উদযাপন করুন, শব্দের সঙ্গে নয়। দীপাবলি একতা এবং ভালোবাসার উৎসব, দূষণের নয়’। নেটিজেনরা দীপাবলির শুভেচ্ছা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মনামীকে। কমেন্ট বক্সে উপচে পড়েছে ভালোবাসা। সকলেই তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। আসলে শব্দবাজির দাপটে অবলা প্রাণীগুলি প্রতি বছরই ভয়ে গুটিয়ে থাকে। রাস্তার কুকুর, বিড়ালদের পাশাপাশি বাড়ির পোষ্যরাও গুটিয়ে থাকে ভয়ে। তাই এবার দীপাবলিতে পশুদের হয়ে অনুরাগীদের জন্য এই বিশেষ বার্তা নিয়ে এলেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow