whatsapp channel

আক্ষেপ মিটছে দর্শকদের, অবশেষে একই ছবিতে স্বস্তিকা-শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), টলিউডের দুই সুন্দরী নায়িকা। জনপ্রিয়তার দিক দিয়ে কে এগিয়ে কে পিছিয়ে সে তর্কে না গিয়ে এটা বলাই যায়, দুজনেই দর্শকদের মনে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), টলিউডের দুই সুন্দরী নায়িকা। জনপ্রিয়তার দিক দিয়ে কে এগিয়ে কে পিছিয়ে সে তর্কে না গিয়ে এটা বলাই যায়, দুজনেই দর্শকদের মনে ঝড় তুলতে পিছপা হন না। অভিনয় কেরিয়ারে অবশ্য স্বস্তিকাকে শ্রাবন্তীর সিনিয়র বলা যায়। ২০০১ সালে বড়পর্দায় প্রথম দেখা মেলে স্বস্তিকার। তবে শ্রাবন্তী অবশ্য তার আগেই বড় স্ক্রিনে ডেবিউ করে ফেলেছিলেন। ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ ছবিতে শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়িকা হিসেবে ডেবিউ অবশ্য আরো পরে।

Advertisements

একসঙ্গে এখনো পর্যন্ত কোনো ছবিতেই দেখা যায়নি শ্রাবন্তী আর স্বস্তিকাকে। তবে এবার হয়তো অনুরাগীদের সেই আক্ষেপ মিটতে চলেছে। হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী? আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিকে ঘিরেই এমন কানাঘুষো শুরু হয়েছে। ছবিটি এক ফ্রেমে ধরা দিয়েছেন দুই টলি ডিভা শ্রাবন্তী এবং স্বস্তিকা। সাদা কালো সবুজ প্রিন্টের ড্রেসে দেখা গেল শ্রাবন্তীকে। সঙ্গে মানানসই মেকআপ, খোলা চুল। হাতে রিস্ট ওয়াচ। পাশে স্বস্তিকাকে দেখা গেল ক্যাজুয়াল লুকে।

Advertisements

 

Advertisements

আক্ষেপ মিটছে দর্শকদের, অবশেষে একই ছবিতে স্বস্তিকা-শ্রাবন্তী!

Advertisements

কালো সোয়েটার ব্যাগি জিন্সে লেন্সবন্দি হলেন স্বস্তিকা। অভিনেত্রীকে জড়িয়ে ধরে হাসি মুখে ছবি তুলেছেন শ্রাবন্তী। ক্যাপশনে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অনুরাগীদের উদ্দেশে, কী চলছে বলুন তো? দুই সুন্দরীর রূপের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অনেকে আবার অনুমান করেছেন, এবার কি শেষমেষ একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা। উত্তর অবশ্য অজানা রয়ে গিয়েছে।

উল্লেখ্য, শ্রাবন্তীকে আগামীতে দেখা যাবে ‘দেবী চৌধুরানী’ ছবিতে। শুভ্রজিৎ মিত্র রয়েছেন দেবী চৌধুরানী ছবির পরিচালনায়। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই। অন্যদিকে স্বস্তিকাকে দেখা যাবে সৃজিত মুখার্জীর আগামী ছবি ‘টেক্কা’তে। এই ছবিতেই দেখা মিলবে দেব এবং রুক্মিনী মৈত্রেরও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই