Hoop PlusHoop ViralTollywood

বাড়ি ফিরেই বাবার কোলে ছোট্ট যুভান, ছেলেকে আদর করে গল্প শোনালেন রাজ

বাড়ি ফিরেছে ছোট্ট যুভান। আজ মেঘলা ভোরে কলকাতা যখন ঘুমে আচ্ছন্ন, সেই সময় নেটিজেনদের সুপ্রভাত জানিয়ে দিল রাজ চক্রবর্তী ও শুভশ্রীর বাড়ির নতুন অতিথি।

টলিউডে এর আগে কোনো তারকা-শিশুকে নিয়ে এত মাতামাতি দেখা যায় নি সোশ্যাল মিডিয়ায়। অবশ্য ছোট্ট যুভানের প্রায় প্রত্যেক মুহূর্তকে ক্যামেরাবন্দী করার চেষ্টা চালাচ্ছেন রাজ-শুভশ্রী। দিন কয় আগে হাসপাতালে রাজের কোলে ভাইরাল হয়েছিল শিশু যুভানের ভিডিও, যেখানে রাজ চক্রবর্তীর অজস্র কথার মধ্যে বুঁদ হয়ে যেতে দেখা গিয়েছিল তাকে। এবার মেঘলা দিনে বাড়ির কাঁচতোলা ব্যালকনি থেকে আবার ভাইরাল হল রাজ-শুভশ্রীর সদ্যজাত তারকা।

রাজের কোলেই আবার দেখা গেল যুভানকে। বাবার অজস্র আদরপূর্ণ কথাগুলোকে আগের মত এবারেও অবাক হয়ে বোঝার চেষ্টায় রত শিশু। যুভানকে ‘সিম্বা’র সঙ্গে তুলনা করে রাজকে দেখা গেল কলকাতার সঙ্গে তার পরিচয় করাতে। নজর কাড়ল ছোট্ট শিশুর কৌতূহল। তার দৃষ্টি কখনো রাজের মুখের দিকে, কখনো বা আকাশের দিকে। প্রতি মুহূর্তেই সে চিনে চলেছে নতুন পৃথিবীকে। সবচেয়ে বড় কথা এ পর্যন্ত ভিডিওতে কান্নাকাটি করতে দেখা যায় নি রাজশ্রীর তারকা শিশুকে।

নতুন এই ভিডিওতে যুভানের কলকাতাকে সুপ্রভাত জানানোর কায়দাটি বেশ মনে ধরেছে নেটিজেনদের। ভিডিওটি তুমুল শেয়ার হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles