whatsapp channel

Srabanti Chatterjee: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, পোশাক সরতেই দেখা গেল শ্রাবন্তীর গোপন জিনিস!

আবারো স্বল্প পোশাকে সকলে নজর কাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী। তার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আবারো স্বল্প পোশাকে সকলে নজর কাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী। তার শরীরের পরতে পরতে যে উত্তাপ ছড়ানো আছে, তাই তিনি ছড়িয়ে দেন, তার অনুরাগীদের মাঝখানে। সুন্দর সুন্দর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ার উত্তাপ কিন্তু বেশ খানিকটা বাড়লো।

সম্প্রতি আবারো হট লুকে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একেবারেই প্রকৃতির মাঝে হারিয়ে গেলেন শ্রাবন্তী। একটি অসাধারণ গোলাপি রঙের ফুলের গাছের তলায় দাঁড়িয়ে ফটো সুট করলেন অভিনেত্রী। ডিপ ভ্যানিলা রংয়ের অসাধারণ একটি স্কার্ট পরে তিনি ফটোশুট করেছেন, তার এত সুন্দর রং, যেন তার ফর্সা গায়ের রঙের সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। স্কার্ট দেখতেও কিন্তু একেবারে অন্যরকম। লং রাফেল স্কার্ট পরে তিনি মোহময়ী হয়ে উঠেছেন।

বড় চুলেও যে শ্রাবন্তী কোন অংশে কম জান না, তা তিনি মাঝে মধ্যেই প্রমাণ করে দেন। বর্তমানে ‘ডান্স বাংলা ডান্সের’ বিচারকের আসন তিনি একেবারে অলংকৃত করে রয়েছেন, সেখান থেকেও মাঝে মধ্যে নানান রকম সাজে তিনি ছবি দেন, তারপরেই কমেন্ট বক্সে কমেন্টের বন্যা দেখা দেয়, তবে সব সময় যে শ্রাবন্তীকে সবাই ভালো কথা বলেন, এমনটা কিন্তু নয়। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই কিন্তু ভালোবাসা ছুড়ে দিয়েছেন শ্রাবন্তীর দিকে।

প্রেম, বিবাহ, বিবাহ বিচ্ছেদ সব নিয়ে শ্রাবন্তীর জর্জরিত। জীবন নিয়ে কাটাছেঁড়া করতেও যথেষ্ট উৎসাহিত থাকেন, তবে যাই হোক না কেন, তিনি যে বাংলা চলচ্চিত্রের এক সুন্দরী অভিনেত্রী তা কিন্তু মেনে নিতেই হবে। ইনস্টাগ্রামের এক একটি ছবি থেকে আপনি কিছুতেই চোখ সরিয়ে নিতে পারবে না। ছবিটি instagram এ পোস্ট করার পরেই কমেন্ট বক্সে প্রত্যেকে প্রশংসা করেছেন। প্রায় ২ হাজার লাইক পরেছে। আপনিও দেখে নিন এক ঝলক।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক