BollywoodHoop PlusHoop Viral

ভক্তরা কেড়ে নিল ব্যাগ, দীপিকাকে ঘিরে শুরু হলো তুমুল ধাক্কাধাক্কি, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিশ সালে দীপিকার শেষ ছবি ‘ছপক’। ছবিটি নিয়ে বিস্তর প্রচার হলেও অনেকের ভালো লাগলেও বিরাট বাণিজ্য সফল হতে পারেনি। আগামী ছবি ‘৮৩’। যা চলতি বছরে মুক্তি পাবে। যেখানে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় তিনি। আর রণবীর আর দীপিকার বিয়ের পর প্রথম ছবি। উল্লেখ্য, কয়েক মাস আগে দীপিকাকে শকুন বাত্রার ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। এছাড়াও দীপিকা শাহরুখ খানের সাথে ‘পাঠান’ সিনেমাতেও অভিনয় করছেন। অভিনেত্রীর হাতে এখন অনেক গুলি প্রজেক্ট আছে। শোনা যাচ্ছে, প্রযোজক মধু মন্টেনা তাঁর এই স্বপ্নের ছবি ‘রামায়ণ’ সিনেমাতে অভিনয় করছেন দীপিকা। এই ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন সকলের প্রিয় এই অভিনেত্রী।

দীপিকা পাডুকোন একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সফল প্রেমিকা ও স্ত্রী। দীর্ঘ সাত বছরের প্রেমের পর দুই বছর ২০১৮ সালের নভেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন দীপিকা পাডুকোন। রণবীর ও দীপিকা এই জুটি বড্ডো প্রিয় এদের ফ্যানেদের কাছে। তাঁদের এক সঙ্গে প্রথম ছবি করা থেকে প্রেম আর বিয়ে সবেতেই সব সময় আগ্রহ দেখিয়েছেন দর্শক। বিয়ের পর দিব্যি নিজেদের মতো সংসার করছেন এই হেভি ওয়েট কাপল।

দীপিকা বিবাহিত হলেও অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সকলের প্রিয় ‘মাস্তানি’কে একঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন বহুজন৷ সম্প্রতি দীপিকার সাথে ঘটলো এক মজার ঘটনা। মাঝরাতে মুম্বাইয়ের এক রেস্তোরায় নৈশভোজের জন্য গিয়েছিলেন দীপ্স। আর সেই ​রেস্তোরাঁর বাইরে বহু ফ্যানদের সামনে ধরা পড়লো দীপিকা পাড়ুকোনকে। দীপিকাকে একনজর দেখতে পেয়ে সেলফি না তুললে হয় নাকি। তাই সকলে ঘিরে ধরলো। মাঝরাতে ভিড় এড়াতে গিয়েও লাভ হয়নি। সেখানেই বরং ভিড়ের কবলে পড়তে হল দীপসকে। আর এই ভিড়েই একটু হলে নিজের সাধের ব্যাগটিই হারাতে বসেছিলেন সকলের প্রিয় অভিনেত্রী। কোনওমতে রক্ষা করেন প্রিয় জিনিসটি।

বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের ওই রেস্তোরাঁ থেকে বেরনোর সময় আচমকাই দীপিকার লাল ব্যাগ ধরে টানাটানি শুরু  হয়। অভিনেত্রীর নিরাপত্তারক্ষীরা তাঁকে আড়াল করে রেস্তোরাঁ থেকে বের করার চেষ্টা করেন, কিন্তু সব চেষ্টাই বিফলে যায়। ওই ঘটনায় বেশ কিছুটা অবাক হয়ে যান অভিনেত্রী। ঘটনার জেরে অবাক হলেও হাসি মুখে গাড়িতে ওঠেন দীপিকা। অবশ্য দীপিকার এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে। এই ভিডিও দেখার পর ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকে কমেন্ট করেন মুখে কেন মাস্ক পরেননি অভিনেত্রী আবার কেউ লিখেছেন, দীপিকা এতটাই মদ্যপ অবস্থায় রয়েছেন যে অন্যের সাহায্য ছাড়া হাঁটতে পর্যন্ত পারছেন না। অবশ্য এই সব ট্রোলের উত্তর কিছু দেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles