Bengali SerialHoop Plus

মিঠাই-খড়িকে পিছনে ফেলে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতল কে!

জি বাংলা ও স্টার জলসাকে প্রতিদ্বন্দ্বী বানিয়েছে তাদের কন্টেন্ট ও অভিনেতা-অভিনেত্রীরা। বিশেষতঃ নায়িকাদের মধ্যে জনপ্রিয়তার লড়াইটা চলতেই থাকে। এই লড়াইটা চালান দর্শকরা। বর্তমানে তাঁদের বিশেষ পছন্দের ‘মিঠাই’-এর নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও ‘গাঁটছড়া’-র নায়িকা ‘খড়ি’ ওরফে শোলাঙ্কি (Solanki Roy)। কিন্তু দুই নায়িকাকে হারিয়ে দিলেন অন্য এক নায়িকা যিনি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরও রেশ রেখে গিয়েছেন দর্শকদের মনে। তাঁর নাম অন্বেষা হাজরা (Annwesha Hazra)।

সম্প্রতি শেষ হয়ে গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’। এই ধারাবাহিকের নায়িকা উর্মির ভূমিকায় আগেই নজর কেড়েছিলেন অন্বেষা। এর আগে তাঁকে দেখা গিয়েছিল স্টার জলসার একদা সম্প্রচারিত ধারাবাহিক ‘চুনি পান্না’-য়। জি বাংলার ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ অন্বেষার ধারাবাহিকে চতুর্থ কাজ। এর মধ্যেই তাঁর অভিনয় দক্ষতা প্রমাণিত হয়েছে। সাম্প্রতিক কালে আয়োজিত আরএমবি কলকাতা টেলি সিনে পুরস্কার বিতরণের অনুষ্ঠানে অন্বেষা পেলেন তাঁর অভিনয় দক্ষতার স্বীকৃতি। জিতে নিলেন সেরা অভিনেত্রীর পুরস্কার। সোশ্যাল মিডিয়াতে সেই পুরস্কার সহ ছবি শেয়ার করেছেন অন্বেষা। তাঁর অনুরাগীরাও যথেষ্ট উচ্ছ্বসিত। তাঁরা তাঁদের প্রিয় অভিনেত্রীকে জানিয়েছেন শুভেচ্ছা।

মাত্র কিছুদিন আগেই শেষ হয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’-এর যাত্রাপথ। শেষ হয়েছে উর্মি ও সাত্যকির কাহিনী। কিন্তু সাত্যকি ওরফে ঋত্বিক মুখার্জী (Rittik Mukherjee) নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-এর মাধ্যমে ফিরছেন জি বাংলার পর্দায়। তবে অন্বেষা কবে আবারও অভিনয়ে ফিরবেন তা জানা যায়নি। শুধুমাত্র দর্শকরাই নয়, অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Joyjeet Banerjee)-ও অন্বেষার অভিনয়ের প্রশংসা করেছেন।

‘এই পথ যদি না শেষ হয়’ অন্বেষাকে প্রমাণ করেছে। উর্মির চরিত্রে কখনও তিনি প্রাণখোলা, কখনও পরিবারের প্রতি দায়িত্বশীল। সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার জন্য ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে অন্বেষার জন্য রইল অনেক শুভেচ্ছা।

whatsapp logo