BollywoodHoop Plus

Urfi Javed: বাঁশ দিয়েই এই কাজটি সেরে ফেললেন উরফি জাভেদ!

বিগত কয়েকবছর বর্তমান প্রজন্মের কাছে একটা নতুন সেনসেশন হয়ে উঠেছেন উরফি জাভেদ (Urfi Javed)। অভিনয় জগতের মানুষ নন তিনি, তাও বি-টাউনে তাকে ঘিরে চর্চার শেষ নেই। আবার শেষ নেই তাকে ঘিরে নানা সমালোচনারও। আর এই বাদানুবাদের একটাই কারণ, সেটা হল তার বাহারি পোশাক। গত বছরের শুরু থেকেই নানা সময়ে নানাভাবে নিরাবরণ করে জনসমক্ষে মেলে ধরেছেন তিনি নিজেকে। নেই কোনো জড়তা কিংবা কোনো লোকলজ্জার ভয়। উরফি যেন নিজের মতোই স্বাধীনচেতা।

নানা সময়ে নানা পোশাকে নিজেকে মেলে ধরেন টিনসেল দুনিয়ার এই মডেল। কখনো ব্লেড দিয়ে পোশাক বানিয়ে পরে ক্যামেরাবন্দি হন এই মডেল, কখনো আবার খবরের কাগজে তৈরি করেন নিজের পোশাক, আবার কখনো খাবার প্লেট দিয়েও ঢাকেন নিজেট গোপনাঙ্গ। তবে এবার তিনি যা করলেন, তাতে শুধু নেটিজেনরা অবাক হলেন এমনটা কিন্তু নয়, অনেকের কটাক্ষের শিকারও হতে হল তাকে। কিন্তু কি এমন করলেন উরফি? দেখুন বিস্তারিত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। আর এই ভিডিওতেই এই অদ্ভুত পোশাকে দেখা গেল তাকে। ভিডিওর শুরুতেই দুটি বাঁশের ঝুড়ি দেখানো হয়। আর কয়েক সেকেন্ডের মধ্যেই সবাইকে। চমকে দিয়ে আবির্ভাব ঘটে উরফির। তার গায়ে ছিল বাঁশের সরু কঞ্চি দিয়ে তৈরি করা একটি ডিজাইন্ড পোশাক। শরীরের উর্ধাঙ্গ থেকে এই পোশাকটি তৈরি করা হয়েছে একটি শর্ট গাউনের মতো করে। উরু অব্দি নেমে গেছে সেই পোশাক। ঠিক যেন বাঁশের তৈরি একটি গাউন। তবে নিপুণভাবে তিনি এই পোশাকের ভেতর স্কিনি রংয়ের অন্তর্বাস পরেছেন, যা একনজরে বোঝা দায়। এসবের পাশাপাশি তার পায়ে রয়েছে গোল্ডেন জুতো, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুল।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে উরফি লিখেছেন, ‘এই পোশাকটি তৈরি হয়েছে বাঁশের কঞ্চি দিয়ে। আমার মনে হয় এই শিল্প দিনের পর দিন শেষ হয়ে যাচ্ছে। এটা আমাকে সবসময়ই ভাবিয়ে তোলে যে কিভাবে শিল্পীরা বাঁশ দিয়ে এভাবে সুন্দর ঝুড়ি, চেয়ার, টেবিল তৈরি করেন’। তার এই ফ্যাশন সেন্সকে অনেকেই স্বাগত জানিয়েছেন। আবার অনেকেই কটাক্ষজনক মন্তব্যও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা