Bengali SerialHoop Plus

Dipanwita Rakshit: আইসক্রিমের সঙ্গে কোন জিনিসটি মিশিয়ে চেটেপুটে খান খুকুমণি!!

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। তবে তারপর ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে অন্যরূপে ধরা দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। ‘পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় ছেঁচে…’- খুকুমণি’র এই সংলাপ ক’দিন আগেও লোকের মুখে মুখে ফিরত। তারপর এই ধারাবাহিক শেষ হতেই আর টেলি-পর্দায় দেখা মেলেনি দীপান্বিতা রক্ষিতের। তবে চরিত্র ও অভিনয়ের দক্ষতায় আজও মানুষ ভোলেনি তাকে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ছোট পর্দার এই অভিনেত্রী। প্রায়ই নানা ছবি ও ভিডিও পোস্ট করেন দীপান্বিতা।

অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের নানা শখ আলহাদের কথা অনুরাগী মহলে পরিচিত হলেও তার খাদ্যাভ্যাস সম্পর্কে হয়তো কেউই ওয়াকিবহাল নন। তবে এবার অভিনেত্রী নিজেই তার অদ্ভুত খাদ্যাভ্যাসের গল্প ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। আইসক্রিম কিন্তু সবাই খেতে পছন্দ করেন কিন্তু শীতকালে একটু হয়তো সবাই কমই এটা প্রেফার করেন কিন্তু এই অভিনেত্রী শীতকালেও আইসক্রিম খুব এনজয় এর সাথে খান এবং তিনি নিজেই শেয়ার করলেন যে কিভাবে আইসক্রিম তিনি নতুনত্ব ভাবে খেয়ে থাকেন আপনিও চাইলে ট্রাই করতে পারেন তাহলে শুনুন অভিনেত্রীর সেই আইসক্রিম খাওয়ার গল্প।

জানেন কি আইসক্রিমের সঙ্গে কোন জিনিসটি মিশিয়ে চেটেপুটে খান খুকুমণি? গুলাব জামুনের সাথে আইসক্রিম খেতে ভালোবাসেন এই অভিনেত্রী এবং তিনি জানিয়েছেন যে এই আইসক্রিমের সাথে গুলাব জামুন মিশিয়ে খেলে নাকি আইসক্রিমের স্বাদও দ্বিগুণ বেড়ে যায় এবং এটা তিনি খুব এনজয় করে খান সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই এক আইসক্রিম খাওয়ার ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। ভক্তদেরও জানালেন যে তাদেরও যদি এরকম কোন খাবার পছন্দ থাকে তাহলে সেই খাবার যেন শেয়ার করে অভিনেত্রীর সঙ্গে আর এই ভিডিও শেয়ার করার পরেই ভক্তদের কমেন্টে ভরে যায় সোশ্যাল মিডিয়ার পাতা সকলেই বিভিন্ন রকম মন্তব্য করেছেন যে যার নিজেদের প্রিয় ফুড শেয়ার করেছেন অভিনেত্রী সঙ্গে।

দুষ্টু মিষ্টি এই নায়িকার অভিনয়ের সাথে সাথে তার স্বভাব ও ভীষন ভাবে এক্সেপ্ট করেছেন ভক্তরা এবং তার এই আইসক্রিম খাওয়ার ভিডিও ইতিমধ্যে ভাইরাল এবং যা দর্শকদের মন জয় করেছে। আপাতত তিনি ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’-এ ক্যাপ্টেনের আসন অলংকৃত করছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা