Hoop PlusReality show

Dev: রুক্মিণীকে ছেড়ে ঋতুপর্ণাকে জড়িয়ে ধরে রোম‍্যান্টিক নাচ দেবের, দেখতে হলে চোখ রাখুন এইখানে

বর্তমানে স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর তিন নম্বর সিজনের সেমি ফাইনাল রাউন্ড নিয়ে চলছে রীতিমত কুরুক্ষেত্র। বিচারকদের কাজ ক্রমশ কঠিন হয়ে যাচ্ছে। কারণ প্রতিযোগীরা কেউই একে অপরের থেকে কোনো অংশে কম নন। কিন্তু এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, দেব (Dev) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কে এই রিয়েলিটি শোয়ের মঞ্চে একসাথে নাচতে।

প্রথমে অনেকেই মনে করেছিলেন এই ভিডিওটি হয়তো কোনো ফিল্মের প্রোমোশন। কিন্তু সদ্য রিলিজ হওয়া বাংলা ফিল্ম ‘প্রজাপতি’-তে দেব অভিনয় করলেও তাতে নেই ঋতুপর্ণা। প্রকৃতপক্ষে, এটি ছিল ‘ডান্স ডান্স জুনিয়র’-এর তিন নম্বর সিজনের সেমি ফাইনালের ভিডিও। এই রিয়েলিটি শোয়ের সেমিফাইনালে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন ঋতুপর্ণা। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্যশিল্পী। প্রতিযোগীদের উৎসাহ দেওয়ার পাশাপাশি তাঁর অভ্যস্ত চোখে ধরা পড়বে তাদের ভুল-ত্রুটি। ভাসান বাপি ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) তো কবে থেকেই বসে আছেন তাঁর প্রিয় নায়িকার অপেক্ষায়। অবশেষে এসে গেল তাঁর জীবনের সবচেয়ে রোম‍্যান্টিক মুহূর্ত যা অবশ্যই ‘ডান্স ডান্স জুনিয়র’-এর সেমিফাইনাল না দেখলে বোঝা যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দেব তো রোম‍্যান্টিক গানে ঋতুপর্ণার সাথে স্টেজ শেয়ার করে উচ্ছ্বসিত। এর আগে দেব অভিনীত ফিল্ম ‘কিশমিশ’-এ ক্যামিও করেছিলেন ঋতুপর্ণা। বর্তমানে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ও মনামী ঘোষ (Monami Ghosh)-এর সাথে এই শোয়ের বিচারকের আসনে রয়েছেন দেব।

24 ও 25 শে ডিসেম্বর অর্থাৎ শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায় স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন থ্রি-র এই বিশেষ পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo