Hoop PlusTollywood

হাতে স্যালাইনের চ্যানেল! গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি যিশু পত্নী নীলাঞ্জনা

গুরুতর অসুস্থ যিশু সেনগুপ্তের (Jisshu Sengupta) স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)। অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। পেশায় প্রাক্তন অভিনেত্রী তথা প্রযোজক নীলাঞ্জনা হাসপাতালে ভর্তি হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি নিজেই। কিন্তু ঠিক কী হয়েছে যিশু পত্নীর?

জানা যাচ্ছে, প্রচণ্ড ডি হাইড্রেশনে ভুগছেন নীলাঞ্জনা। এতে তিনি এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। সোমবারেই সোশ্যাল মিডিয়ায় হাসপাতাল থেকে দুটি ছবি শেয়ার করেছিলেন নীলাঞ্জনা। হাসপাতালে নিজের রুম থেকে বাইরের সুদৃশ্য খোলা জায়গার ছবি শেয়ার করেছিলেন তিনি। অপর একটি ছবিতে দেখা গিয়েছিল, তাঁর হাতে স্যালাইনের চ্যানেল করা রয়েছে। ক্যাপশনে নীলাঞ্জনা লিখেছিলেন, ‘ভাঙা হলেও সুন্দর’। এখন অবশ্য আগের থেকে তিনি সুস্থ রয়েছেন বলে খবর।

প্রসঙ্গত, টলিপাড়ার বেশ জনপ্রিয় জুটি যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। আগে অভিনয় জগতের সঙ্গে যুক্ত হলেও এখন লাইট ক্যামেরা অ্যাকশন থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। তবে এখন ক্যামেরার পেছনে থাকতেই পছন্দ করেন নীলাঞ্জনা। যিশুর প্রযোজনা সংস্থাটির দায়িত্ব এখন তাঁর কাঁধে। তিনিই দেখাশোনা করছেন এই সংস্থার।

একসময় অবশ্য অভিনয় জগতে বেশ জনপ্রিয় নাম ছিলেন নীলাঞ্জনা। খ্যাতনামা অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে তিনি। বাংলা সিরিয়ালের সঙ্গে সিনেমাতেও অভিনয় করেছিলেন নীলাঞ্জনা। ২০০৪ সালে যিশু সেনগুপ্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। দুই মেয়ে তাঁদের, সারা এবং জারা সেনগুপ্ত। কাজের দিক দিয়ে বর্তমানে স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালটির প্রযোজনা করছে যিশু নীলাঞ্জনার সংস্থা।

Related Articles