whatsapp channel

পরাণ বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে বিয়ের সম্বন্ধ এসেছিল সাবিত্রীর জন্য, গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

কিংবদন্তী সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee) আজীবন অবিবাহিতা রয়ে গেলেন। সংসারের আর্থিক সমস্যার কারণে অভিনয় জগতে এসেছিলেন সাবিত্রী। তাঁর উপার্জনের উপরেই নির্ভর করতেন পরিবারের সদস্যরা। কিন্তু একসময় মহানায়ক উত্তম কুমার (Uttam…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিংবদন্তী সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee) আজীবন অবিবাহিতা রয়ে গেলেন। সংসারের আর্থিক সমস্যার কারণে অভিনয় জগতে এসেছিলেন সাবিত্রী। তাঁর উপার্জনের উপরেই নির্ভর করতেন পরিবারের সদস্যরা। কিন্তু একসময় মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জনে সরগরম হয়েছিল স্টুডিওপাড়া। তবে পরবর্তীকালে প্রমাণিত হয় তা শুধুই গুজব। এতগুলি বসন্ত পেরিয়েও অভিনয় জগতে এখনও সমান সক্রিয় সাবিত্রী। সাম্প্রতিক কালে তিনি কাজ করেছেন অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এ। এই ফিল্মের প্রোমোশনের জন্য ‘দাদাগিরি’-র মঞ্চে উপস্থিত হয়েছিলেন টিমের সদস্যরা। জি বাংলার এই গেম শোয়ের মঞ্চ সমৃদ্ধ হল সাবিত্রী, পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-র মতো কিংবদন্তীদের আগমনে।

Advertisements

মঙ্গলবার জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) সঞ্চালিত এই গেম শোয়ের কিছু মুহূর্ত। ভিডিওতে দেখা মিলেছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), দেব (Dev), মমতা শঙ্কর (Mamata Shankar)-দের। এদিন নিজের বিয়ে নিয়ে ‘দাদাগিরি’-র মঞ্চে মুখ খুলেছেন সাবিত্রী। তিনি বলেন, যখনই তাঁর কাউকে ভালো লেগেছে, তখনই তিন দিনের মাথায় সাবিত্রী জানতে পেরেছেন, ওই ব্যক্তি বিবাহিত। সাবিত্রীর কথা শুনে হেসে ফেলেন সৌরভ। ওদিকে তখন পরাণবাবুর মুখেও হাসি। কথায় কথায় জানা গিয়েছে, সাবিত্রীর জন্য একসময় এসেছিল পরাণবাবুর সম্বন্ধ। কিন্তু শেষ অবধি তা পরিণতি পায়নি। মজা করে সৌরভ বলেন, কি করলেন পরাণবাবু!

Advertisements

সাবিত্রীর বলার ভঙ্গিমায় অবশ্য সকলেই তখন হেসে ফেলেছেন। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কিংবদন্তী অভিনেত্রীকে। অনেকেই লিখেছেন, তাঁরা অপেক্ষা করছেন ‘দাদাগিরি’-র এই বিশেষ পর্বের জন্য। আগামী 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’।

Advertisements

এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ফিল্মের টিজার।

Advertisements

whatsapp logo
Advertisements