BollywoodHoop Plus

পুরোনো প্রেম ভুলতে পারছেন না নেহা কক্কর! হিমাংশকে নিয়ে আজও অকপট গায়িকা

পুরোনো প্রেম একদম কাঁঠালের আঠার মতো। একবার মনে এলে কিছুতেই মুছতে চায় না। সেরকমই, পুরোনো প্রেম আবারও পেজ থ্রি-র পাতায় জ্বলজ্বল করে উঠলো। বিষ বছরে ঢাক ঢোল পিটিয়ে মহা সমারোহে বিয়ে করেন নেহা। এখন তিনি রোহনপ্রীতের প্রেমে পাগল।

রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পরেও সমালোচনা পিছু ছাড়েনি নেহার। সেই ২০১৮ সালে পুরোনো প্রেম ভুলে মজেছিলেন বয়সে ছোট রোহনপ্রীত সিং এর প্রেমে। রাতারাতি বিয়েও করে নেন দুজন। কিন্তু, একটা সময় ব্রেকআপের পর রিয়েলিটি শো থেকে শুরু করে লাইভ পারফরমেন্সে কেঁদে ভাসিয়েছিলেন নেহা। এবং, ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ বলে একটি গানের ভিডিয়োও প্রকাশ করেছিলেন সেই সময়, যা তুমুল জনপ্রিয় হয়।

সম্প্রতি, হিমাংশ এক সাক্ষাৎকারে বলেন যে আমি নিজে জানি আমি ওর সঙ্গে কোনও খারাপ ব্যবহার করিনি। আর যদি সেটা করতাম, তাহলে হয়তো রাতে শান্তিতে ঘুমোতে পারতাম না। আমি জানি আমি মানুষ হিসেবে খারাপ নই। ভাবতে আশ্চর্য লাগে ২০২১ সাল এসেও মানুষ ২০১৮ সালের ব্যাপার নিয়ে মাথা ঘামাচ্ছে!

এদিকে বিচ্ছেদের পরপর নেহা বলেছিলেন, “হ্যাঁ আমি মানসিক অবসাদে রয়েছি। আমায় এত খারাপ দিন দেখানোর জন্য তোমায় অনেক ধন্যবাদ। তুমি সফল হয়েছ।” যদিও হিমাংশ নেহার কথার উত্তরে শুধু বলেন, “আমাদের মধ্যে ভালবাসা নেই। নেই ঘৃণাও।”

whatsapp logo