whatsapp channel

Srabanti Chatterjee: দেবের অফার কেন ফিরিয়ে দিলেন শ্রাবন্তী!

দেব (Dev) অভিনয়ের মাধ্যমে টলিউডে কেরিয়ার শুরু করলেও বর্তমানে তাঁকেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কান্ডারী বলে মনে করছেন অনেকে। কারণ দেব প্রযোজিত ফিল্মগুলি বক্স অফিসে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতার উৎস। এক-একটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দেব (Dev) অভিনয়ের মাধ্যমে টলিউডে কেরিয়ার শুরু করলেও বর্তমানে তাঁকেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কান্ডারী বলে মনে করছেন অনেকে। কারণ দেব প্রযোজিত ফিল্মগুলি বক্স অফিসে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সফলতার উৎস। এক-একটি ফিল্ম তৈরি করছে নিত্যনতুন রেকর্ড। তালিকায় রয়েছে ‘টনিক’ ও ‘প্রজাপতি’-র মতো ভিন্ন ঘরানার ফিল্ম। বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তথাকথিত সফল প্রযোজকদের তুলনায় অনেকাংশেই এগিয়ে রয়েছেন দেব। প্রশ্ন তুলে দিয়েছেন সফলতার রসায়ন নিয়ে। ইতিমধ্যেই পয়লা বৈশাখে দেব ঘোষণা করেছেন তাঁর আগামী ফিল্মের। এই ফিল্মের নাম ‘প্রধান’। সামনে এসেছে শুধুমাত্র ফিল্মের নাম। বাকিটা ক্রমশ প্রকাশ্য।

Advertisements

তবে এদিন দেব তাঁ অনুরাগীদের সাথে কিছুক্ষণের জন্য বেছে নিয়েছিলেন আড্ডা সেশন। মাত্র কুড়ি মিনিটের মধ্যে দেব একাধিক প্রশ্নের উত্তর দিয়েছেন। এর মধ্যেই তাঁর দিকে ধেয়ে এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে নিয়ে প্রশ্ন। একসময় দেব ও শ্রাবন্তী ছিলেন দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি। ‘বুনো হাঁস’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘খেলাঘর’, ‘শুধু তোমারই জন্য’ সহ একাধিক ফিল্মে অভিনয় করেছেন তাঁরা। বাস্তবেও দেব ও শ্রাবন্তী যথেষ্ট ভালো বন্ধু। শনিবারের সন্ধ্যায় দেবকে এক অনুরাগী জিজ্ঞাসা করেন, কবে আবারও তাঁকে ও শ্রাবন্তীকে একসাথে বড় পর্দায় দেখা যাবে। দেব ঠান্ডা মাথায় অথচ মজার ছলে এই প্রশ্নের উত্তর দিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisements

তিনি জানিয়েছেন, শ্রাবন্তীকে নিজের প্রযোজনায় তৈরি ফিল্মে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু শ্রাবন্তী জানিয়েছেন তাঁর কাছে ডেট নেই। এই উত্তরের সাথে দেব জুড়ে দিয়েছেন দুই চোখ জলে ভরা একটি ইমোজি। অপরদিকে আগামী মে মাস থেকে শুরু হতে চলেছে বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) পরিচালিত ফিল্ম ‘দূর্গ রহস্য’-এর শুটিং। ফিল্মে ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে দেবকে।

Advertisements

ওদিকে শ্রাবন্তী ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-র শুটিং নিয়ে। এই ফিল্মে দীর্ঘদিনের কেরিয়ারে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। এছাড়াও বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং যার নামভূমিকায় রয়েছেন শ্রাবন্তী। চলতি বছর পুজোর সময় মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ফিল্ম ‘বাঘা যতীন’।

whatsapp logo
Advertisements