BollywoodHoop Plus

Liger: খানেদের টেক্কা দিয়ে প্রথম দিনে বক্সঅফিসে বাজিমাৎ বিজয় দেবেরাকোন্ডার

প্রথম দিনেই বাজিমাৎ মুভি লাইগারের (Liger)। দক্ষিণী জগতের অন্যতম সুপরিচিত অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার অভিষেক হল বলিউডে লাইগারের (Liger) মাধ্যমে। এই গল্পে বিজয়কে সঙ্গ দেন চাঙ্কি কন্যা অনন্য পান্ডে ( Ananya Panday)। দর্শকদের পছন্দ হয়েছে বিজয়-অনন্যার কেমিস্ট্রি। বলিউডে অনন্যা বিশেষ নজর না কাড়তে পারলেও, দক্ষিণী জগতে বিজয় অত্যন্ত প্রসিদ্ধ। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দ’, ‘অর্জুন রেড্ডি’র মতো সিনেমার মধ্যে দিয়ে বিজয় এখন একজন নামজাদা অভিনেতা।

মুম্বাইয়ের বস্তির এক চা বিক্রেতা হয়ে কীভাবে লস অ্যাঞ্জেলেসের মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতায় অংশ নেয় বিজয়, সেই নিয়েই এগিয়ে চলে গল্প। এখানে, অভিনেতা বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা গেছে।

করণ জোহর প্রযোজিত এই সিনেমা পরিচালনা করছেন পুরী জগন্নাথ। গত ২৫ তারিখ সিনেমাটি সাড়ম্বরে মুক্তি পায় তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ডাব করে। ১০০ কোটি টাকার বাজেটে চলচ্চিত্রটি তৈরি হলে প্রথম দিনেই বাজিমাৎ করে লাইগার।

এই প্রথম কোনো সিনেমায় Mixed Martial Arts (MMA) দেখানো হয়। এবং এই সিনেমার জন্য বিশেষ প্রশিক্ষণ নেন বিজয়। বিশেষত এই ছবির বিশেষ আকর্ষণ হল কিংবদন্তি বক্সিং আইকন মাইক টাইসন-এর একটি ক্যামিও উপস্থিতি। সব মিলিয়ে গল্পের বুনন দক্ষিণে হিট করলেও বলিউড প্রেমীদের বিশেষ পছন্দ হয়নি। তবুও, বিজয় ও অনন্যার লাইগার দক্ষিণ বাজারে প্রথম দিনে প্রায় ২০ থেকে ২৫ কোটি আয় করে ফেলে।

whatsapp logo