whatsapp channel

Bhagyashree: চোখের ডার্ক সার্কলস দূর হবে নিমেষে, আপনিও শিখে রাখুন ভাগ্যশ্রীর টোটকা

সাম্প্রতিক কালে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এ মেখলা চাদর পরে মার্জার সরণিতে ঝড় তুলেছিলেন ভাগ্যশ্রী (Bhagyashree)। এখনও তিনি আগের মতোই সুন্দরী। একসময় যথেষ্ট শারীরিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। কিন্তু তারপরেও নিজেকে ধরে…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এ মেখলা চাদর পরে মার্জার সরণিতে ঝড় তুলেছিলেন ভাগ্যশ্রী (Bhagyashree)। এখনও তিনি আগের মতোই সুন্দরী। একসময় যথেষ্ট শারীরিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। কিন্তু তারপরেও নিজেকে ধরে রেখেছেন ভাগ্যশ্রী। তিনি এখনও এভারগ্রিন। রাজপরিবারের কন্যা ভাগ্যশ্রীর ভরসা অবশ্যই হোম রেমিডি। ইদানিং সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তিনি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তাঁর বিউটি সিক্রেট।

প্রতি মঙ্গলবার ভাগ্যশ্রী ইন্সটাগ্রামে অনুরাগীদের জন্য রেখেছেন ‘টিউসডে টিপ সিরিজ’ সেশন। সেখানে বিভিন্ন বিষয়ে টিপস দেন তিনি। গত মঙ্গলবার এই সেশনে ভাগ্যশ্রী চোখের নিচে ডার্ক সার্কলস ও বলিরেখা দূর করার উপায় জানালেন। এটি হোম রেমিডি। এদিন ভিডিওতে ভাগ্যশ্রী একটি আই প‍্যাকের কথা জানালেন। আই প‍্যাকটি তৈরি করতে হবে অ্যালোভেরা জেল ও পাকা কলার খোসার ভিতরের অংশ দিয়ে। এই দুটি উপকরণকে ভালো করে মিশিয়ে নিতে হবে এবং তা লাগাতে হবে দুই চোখের তলায়। ভাগ্যশ্রী বলেন, এটি লাগিয়ে প্রায় কুড়ি মিনিট রেখে ঠান্ডা জল দিয়ে ধুয়ে ফেলতে।

এই রেমিডিটি অনুরাগীদের ব্যবহার করতে বলেছেন ভাগ্যশ্রী। ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, ক্লান্তিকর শুটিং অথবা বাইরে কোথাও ঘুরে এলে এই রেমিডিটি তিনি ব্যবহার করেন। তাঁর কাছে এটি যথেষ্ট লাভদায়ক বলে জানিয়েছেন ভাগ্যশ্রী। তাঁর মতে, চোখের নিচের ত্বক অত্যন্ত সংবেদনশীল। এই আই প‍্যাকটি চোখের নিচের ত্বককে ময়শ্চারাইজ করে, ডার্ক সার্কলস ও পিগমেন্টেশন কমিয়ে আনে।

কসমেটোলজিস্ট ও স্কিন লেজার সার্জন ডঃ পর্ণিতা বনসল (Parnita Bansal) জানিয়েছেন, এই ধরনের আই প‍্যাকের মাধ্যমে আন্ডার আই ব্যাগও কমে যায়। কলার মধ্যে রয়েছে পটাশিয়াম, অ্যান্টিঅক্সিড্যান্টস, ভিটামিন এ.বি.সি.ই, জিঙ্ক, আয়রন ও ম্যাঙ্গানিজ। এগুলি ত্বককে পুষ্টি যোগায়। অ্যালোভেরা ত্বকের সমস্যা দূর করতে সহায়ক।

whatsapp logo