whatsapp channel

গর্ভবতী অনুষ্কাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন প্রাক্তন প্রেমিক রণবীর সিং

এক সময় অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে রীতিমত চুটিয়ে প্রেম করতে দেখা গেছে রণবীর সিংকে। কিন্তু শেষমেষ বিচ্ছেদ। অনুষ্কার পরিণতি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। অন্যদিকে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কে…

Avatar

HoopHaap Digital Media

এক সময় অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে রীতিমত চুটিয়ে প্রেম করতে দেখা গেছে রণবীর সিংকে। কিন্তু শেষমেষ বিচ্ছেদ। অনুষ্কার পরিণতি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। অন্যদিকে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিয়ের আসনে বসেন রণবীর।

রণবীরের স্বভাবসিদ্ধ মজা-ঠাট্টার মানসিকতা বেশ জনপ্রিয় বিনোদনপ্রেমীদের কাছে। কিন্তু প্রাক্তন প্রেমিকার সঙ্গেও যে এখনো রয়েছে তাঁর বেশ বন্ধুত্ব তা ভাবলে অবাক হয়ে যেতে হয়। কিছু দিন আগেই নিজেদের সন্তানের কথা জানিয়েছেন বিরাট-অনুষ্কা। দেশ বিদেশ থেকে ভক্তদের শুভেচ্ছা উপচে পড়ছে তাঁদের প্রোফাইলে। এবার তাঁদের জন্য শুভেচ্ছা পাঠালেন পর্দার আলাউদ্দিন খিলজীও, যে শুভেচ্ছার ঢং দেখে হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

রণবীর সিং বিরুষ্কা কে আলাদা আলাদা শুভেচ্ছা পাঠান। যেখানে বিরাট কোহলির জন্য তাঁর উপহার তিনটে হার্ট ইমোজি, সেখানে প্রাক্তন প্রেমিকার জন্য বরাদ্দ হল সত্যিই স্পেশাল ইমোজি। অনুষ্কাকে চারটি ভিন্ন ইমোজি পাঠান– একটি হার্ট আই, একটি হার্ট, একটি এভিল অর্থাৎ শয়তানের চোখের ইমোজি এবং সবশেষে প্রার্থনার হাত! অনুষ্কাকে এমন অদ্ভুত শুভেচ্ছা পাঠানোর চক্ষু চড়কগাছ ভক্তদের। এমন শুভেচ্ছার নতুনত্ব দেখে হাসিতে ফেটে পড়েছে নেট দুনিয়া।

 

View this post on Instagram

 

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media