whatsapp channel

হাতে প্লাস্টার নিয়েই শ্যুটিং ফ্লোরে শিশু শিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়

কিছুদিন আগেই সড়ক দুর্ঘটনার শিকার হন জনপ্রিয় শিশু শিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়। কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারায় এই খুদে অভিনেত্রীর গাড়ি। প্রাক্তন ফুটবল খেলোয়াড় বিদেশ বসুর বাড়িতে নিমন্ত্রিত…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

কিছুদিন আগেই সড়ক দুর্ঘটনার শিকার হন জনপ্রিয় শিশু শিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়। কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারায় এই খুদে অভিনেত্রীর গাড়ি। প্রাক্তন ফুটবল খেলোয়াড় বিদেশ বসুর বাড়িতে নিমন্ত্রিত ছিলেন এই শিল্পী। পরিবারের সঙ্গে গাড়িতে করে বাড়ি ফেরার পথেই দুর্ঘটনা ঘটে। সূত্রের খবর, কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকাই নিয়ন্ত্রণ হারায় ওই গাড়ি। আহত হন প্রত্যেকে। অদ্রিজার মাথায় ও কপালে আঘাত লাগে। সেই সময়, স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কালনা সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে কলকাতায় ফের চিকিৎসা করানো হয়। সেইসময় জানা যায় যে সকলেই সুস্থ আছে।

বালিকা বধূ’, ‘মহাপীঠ তারাপীঠ’, ভানুমতীর খেল’, ‘দেবী চৌধুরানী’-এর মতো জনপ্রিয় বাংলা ধারাবাহিক করে অদ্রিজা আজ সুপরিচিত। সম্প্রতি তাঁর সাক্ষাৎকার নেয় এক সংবাদমাধ্যম। দুর্ঘটনার কয়েকদিনের মধ্যেই অদিজা শ্যুটিং ফ্লোরে চলে আসে। এই খুদে শিল্পীর এমন কর্ম ব্যস্ততা দেখে অনেকেই হতবাক হন। তখন তাঁকে প্রশ্ন করা হয় এখন তাঁর শরীরে কষ্ট হচ্ছে কিনা? এর উত্তরে অদ্রিজা জানায় যে তাঁর ডিরেক্টর আঙ্কেল নাকি একটা দারুণ উপায় বের করেছে তাঁর জন্য। যেহেতু হাতে প্লাস্টার, কিন্তু সেটা দেখানো যাবে না। তাই ঠিক করা হয় যে কয়েক দিন গায়ে শাল পরে থাকলেই ঠিক হয়ে যাবে। আর তাতে হাতের প্লাস্টারটা দেখা যাবে না।

এছাড়াও অদ্রিজা জানায় যে ক্লাস টু থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই কোন ভাবেই অভিনয় মিস করতে চান না।

অদ্রিজার হাতে এখনও প্লাস্টার এবং সেই হাতে একটুও সাড় নেই, অথচ অভিনয়ে কোন রকম গাফিলতি রাখছেন না এই শিশু শিল্পী। রোজ মায়ের সঙ্গে শ্যুটিং ফ্লোরে আসছেন, পাশাপাশি পড়াশুনো মন দিয়ে করছেন বলে জানায় অদ্রিজা মুখোপাধ্যায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media