Hoop PlusTollywood

Rituparna Sengupta: কাঁধখোলা লাল পোশাকে ক্যামেরার সামনে হাজির ঋতুপর্ণা সেনগুপ্ত!

টলিউড ইন্ডাস্ট্রিতে বিগত দশক থেকেই ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) একটি উল্লেখযোগ্য নাম। তাকে চিরহরিৎ অভিনেত্রীও বলা হয়। কারণ তাকে বর্তমানে দেখলে বোঝা দায় যে তার বয়স পেরিয়েছে ৪৫। এখনো ছিমছাম ফিগার, শরীরে নেই বয়সের কোনো ছাপ। এখনো যেন অভিনেত্রীর শরীর থেকে চুঁইয়ে পড়ে যৌবনের জীবন্ত গ্ল্যামার। তাই এখনো তার অনুরাগী বা ভক্তর সংখ্যা নেহাত কম নয়। বর্তমান যুব নেটিজেন সমাজকেও জনি ঘায়েল করেন রূপের আগুনে।

অভিনয় জগতে সক্রিয়তা কমলেও ভক্তদের এখনো কাছাকাছি থাকতে ভালোবাসেন এই অভিনেত্রী। তাই সামাজিক মাধ্যমে নিজেকে বেশ সক্রিয় রেখেছেন তিনি। প্রায়ই নানা অবতারে ধরা দেন অনুরাগীদের। কখনো উষ্ণতার মোড়া পশ্চিমি পোশাকে আব্রু ঢাকেন অভিনেত্রী, কখনো আবার ট্র্যাডিশনাল শাড়িতে ধরা দেন। আর বর্তমান প্রজন্মের কাছেও তাই একইভাবে হার্টথ্রব হয়ে আছেন অভিনেত্রী। আর এবার তার আসন্ন এক ছবির প্রিমিয়ারে নিজের পোশাকের জাদুতে তিনি মাত করলেন ভক্তদের।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে চেরি রংয়ের একটি ঝলমলে অফ-শোল্ডার থাই-স্লিট গাউনে। কাঁধখোলা এই গাউনে যেন তার রূপওর জেল্লা ঠিকরে বেরোচ্ছিল। মুখে ছিল মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড ম্যাচিং লিপস্টিক, স্টাইল করে বাঁধা ছিল চুল। অভিনেত্রী এই লুকে হাজির হয়েছিলেন তার আসন্ন ছবি ‘আকরিক’-এর প্রিমিয়ার অনুষ্ঠানে। ভিডিওর শুরুতেই তাকে হেঁটে আসতে দেখা যায় সেই হলে। তাকে ঘিরে প্যাপদের উন্মাদনা ছিল তুঙ্গে।

প্রসঙ্গত, ‘আকরিক’ ছবিতে এক সিঙ্গেল মাদারের চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবি দিয়েই বহুদিন পর রুপোলি পর্দায় কামব্যাক করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অনুরাধা রায়, অঙ্গনা বসু, সুদেষ্ণা চক্রবর্তী, সুপ্রতীম রায়, জয়শ্রী অধিকারী, অনিন্দ্য সরকার, অভিষেক গঙ্গোপাধ্যায় ও শিশু শিল্পী স্বপ্নদ্বীপ অধিকারী, অঙ্কন মল্লিক। পরিচালকে আসনে তথাগত ভট্টাচার্য।ছবির প্রযোজনায় ছিলেন অশোক পরিক এবং দীপক পরিক।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা