whatsapp channel

Sreelekha Mitra: মদ-গাঁজা প্রোমোটের অভিযোগ শ্রীলেখার বিরুদ্ধে

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বিতর্কিত। তিনি স্পষ্টবক্তা। এই কারণেই বিতর্কের সৃষ্টি। একমাত্র কন্যাসন্তানের জন্মদিনে শ্রীলেখা অবলীলায় শেয়ার করেন তাঁর সন্তান জন্মের অনুভূতির কথা। নটী বিনোদিনী সম্পর্কে লিখতেও ভয় পাননি তিনি।…

Avatar

Nilanjana Pande

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বিতর্কিত। তিনি স্পষ্টবক্তা। এই কারণেই বিতর্কের সৃষ্টি। একমাত্র কন্যাসন্তানের জন্মদিনে শ্রীলেখা অবলীলায় শেয়ার করেন তাঁর সন্তান জন্মের অনুভূতির কথা। নটী বিনোদিনী সম্পর্কে লিখতেও ভয় পাননি তিনি। প্রশ্ন তুলে দিয়েছেন বিনোদিনীর চরিত্রে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র কাস্টিং নিয়ে। সাংবাদিকদের অনুরোধ করেছেন, তাঁকে নিয়ে নোংরা কথা না লিখতে। কারণ এর ফলে তাঁর মেয়ের উপর পড়তে পারে নেতিবাচক প্রভাব। অবলা প্রাণীদের জন্য শ্রীলেখার লড়াই এখনও জারি রয়েছে। কিন্তু সম্প্রতি নেটদুনিয়ায় অশালীন কটাক্ষের সম্মুখীন হতে হল শ্রীলেখাকে।

সমস্যার সূত্রপাত ঘটেছে দুর্গাপুজোর সময় ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ারের পর। শ্রীলেখার শেয়ার করা ভিডিওটি তাঁর বাড়ির ছাদের রুফটপ পার্টির। সেখানে উপস্থিত ছিলেন শ্রীলেখার ঘনিষ্ঠ বন্ধুরা। অভিনেত্রী সেজেছিলেন শাড়ি ও স্লিভলেস ব্লাউজ ও অক্সিডাইজড গয়নায়। খোলা আকাশের নিচে চলছিল পার্টি। টেবিলে সারি দিয়ে সাজানো ছিল সফট ড্রিঙ্ক ও অ্যালকোহলিক ড্রিঙ্ক। অতিথিরা প্রত্যেকেই নিজের পছন্দের পানীয় বেছে নিয়েছিলেন। খাওয়া-দাওয়ার পাশাপাশি চলছিল নাচ-গান। ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ যথেষ্ট ক্ষুব্ধ হয়েছেন।

অনেকে লিখেছেন, শ্রীলেখার উচিত নয় এই ভাবে মদ, গাঁজার নেশাকে ভিডিওর মাধ্যমে প্রোমোট করা। অনেকে লিখেছেন, শ্রীলেখা মানসিক অবসাদ থেকে এই ধরনের ঘটনা ঘটিয়েছেন। অনেকে শ্রীলেখার পার্টিকে ‘মাতাল পার্টি’ বলেও কটাক্ষ করেছেন। অনেকে লিখেছেন, এই ধরনের নেশাকে প্রোমোট না করে সুস্থ ভাবে বাঁচা উচিত। অনেকে আবার দাবি করেছেন, তাঁদের মধ্যবিত্ত জীবন শ্রীলেখার তুলনায় অনেক সুখের। তবে শ্রীলেখা সমালোচনার উত্তর দেননি।

তবে শ্রীলেখার অনুরাগীদের একাংশ তাঁকে সমর্থন করেছেন। কিন্তু ভিডিওর কমেন্ট সেকশনে দেখা মেলেনি শ্রীলেখার ইন্ডাস্ট্রির বন্ধুদের।

whatsapp logo