whatsapp channel

Chaiti Ghosal: মায়ের শাড়ি পরেই বাৎসরিক অনুষ্ঠান চৈতীর, আবেগঘন অভিনেত্রী

মা ও মেয়ের সম্পর্ক পৃথিবীর শ্রেষ্ঠতম সম্পর্ক। মায়ের ছায়া তাঁর মেয়ে। গত বছর পুজোর সময় স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)-কে দেখা গিয়েছিল, মায়ের প্রচলন করা দুর্গাপুজোর রীতিকে এগিয়ে নিয়ে গিয়েছেন তিনি।…

Avatar

Advertisements
Advertisements

মা ও মেয়ের সম্পর্ক পৃথিবীর শ্রেষ্ঠতম সম্পর্ক। মায়ের ছায়া তাঁর মেয়ে। গত বছর পুজোর সময় স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)-কে দেখা গিয়েছিল, মায়ের প্রচলন করা দুর্গাপুজোর রীতিকে এগিয়ে নিয়ে গিয়েছেন তিনি। এবার চৈতী ঘোষাল (Chaiti Ghoshal) তাঁর মায়ের শাড়ি পরে করলেন মায়ের বাৎসরিক ক্রিয়ার অনুষ্ঠান।

Advertisements

এক বছর আগে না ফেরার দেশে চলে গিয়েছেন চৈতীর মা। সম্প্রতি রীতি মেনে মায়ের এক বছরের পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করলেন চৈতী ও তাঁর বোন মিতালি (Mitali)। মায়ের স্মৃতিতে ভাসলেন দুজনেই। চৈতী ফেসবুকে মায়ের কয়েকটি ছবি শেয়ার করে লিখেছেন, এক বছর হয়ে গেল তাঁদের মা নেই। রজনীগন্ধা ফুলের মাঝে মা ও বাবার ছবি একসাথে রেখে তাঁদের বাৎসরিক কাজ সম্পন্ন করেছেন চৈতী।

Advertisements

মায়ের উদ্দেশ্যে চৈতী লিখেছেন, তাঁরা দুই বোন মায়ের শাড়ি পরেছিলেন। রান্না হয়েছিল মায়ের পছন্দের খাবার। চৈতী জানেন, তাঁদের মা কোথাও থেকে তাঁদের দেখছেন। চৈতী মনে করেন, মা-বাবার স্থান কখনও কেউ নিতে পারে না। তাঁর বাবা শ‍্যামল ঘোষাল (Shyamal Ghoshal)-কে দেখে অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন চৈতী। তৃপ্তি মিত্র (Tripti Mitra)-র কাছে শিখেছিলেন অভিনয়।

Advertisements

চৈতীর পাশে সবসময়ই ছিলেন তাঁর মা তিনি লিখেছেন ‘হিউম্যান্স চেন ফরএভার’। চৈতীর বিশ্বাস, আবারও তাঁর সাথে মায়ের দেখা হবে। মায়ের কোলে আবারও তিনি জন্ম নেবেন মেয়ে হয়ে।

Advertisements

whatsapp logo
Advertisements