Bengali SerialHoop Plus

ব্যক্তিগত জীবনকে গুছিয়ে নিতে চান কৌশাম্বী, ‘দিদি নং ১’-এর মঞ্চে ফাঁস হলো সত্যিটা

31 শে মে শেষবারের মতো শুটিং হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর। যেতে যেতে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও আদৃত রায় (Adrit Ray) অনুরাগীদের জন্য একে অপরকে জড়িয়ে ধরে আগামী দিনের জন্য জানালেন শুভকামনা। সেই মুহূর্ত ফ্রেমবন্দি হয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পর্দার মিঠাই ও সিডকে আবারও যেন ফিরে পেলেন দর্শকদের একাংশ। তবে তার সাথেই ভাইরাল হয়েছে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর প্রোমো যাতে দেখা গেল এই গেম শোয়ে অংশগ্রহণ করেছেন আদৃতের চর্চিত প্রেমিকা ও সৌমিতৃষার একসময়ের বন্ধু কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। মিঠাই-ভক্তদের একাংশ মনে করেন, কৌশাম্বীর জন্য আদৃত ও সৌমিতৃষার অফস্ক্রিন সম্পর্কে চিড় ধরেছে। ফলে অনেকেই তাঁকে পছন্দ করেন না।

অপরদিকে ‘দিদি নং ওয়ান’-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-ও ছেড়ে দিলেন না আদৃতের অনস্ক্রিন দিদিয়াকে। তিনি কৌশাম্বীকে জিজ্ঞাসা করলেন, জীবনকে কিভাবে দেখতে চান সৌমিতৃষার অনস্ক্রিন ননদ নন্দা। হাসিমুখে কৌশাম্বী বললেন, তিনি খুব ভালো চরিত্রে অভিনয় করতে চান। এরপরেই একটু দ্বিধাগ্রস্ত ভাবে বললেন, ব্যক্তিগত জীবনকেও গুছিয়ে নিতে চান তিনি। সাথে সাথেই কৌশাম্বীর কথার সূত্র ধরে রচনা বললেন, ব্যক্তিগত জীবন গুছিয়ে নেওয়ার জন্য একজন মানুষকে দরকার হয়। এরপরেই সকলের সামনে পর্দায় ভেসে ওঠে আদৃতের চেহারা। ‘মিঠাই’-এর কিছু মুহূর্ত জুড়ে তৈরি স্লাইড শোয়ে দেখা যায়, পরিবারের সদস্য আদৃত ওরফে সিডকে বলছে এগিয়ে যেতে।

এরপরেই দেখা যায় মিঠাইরূপী সৌমিতৃষা তার স্বামী সিড ওরফে আদৃতকে বলছে, যা হচ্ছে সবই গোপালের ইচ্ছে, সবকিছু ভালোর জন্যই হচ্ছে। এই দৃশ্য দেখে হেসে ফেলেন কৌশাম্বী। হাসতে থাকেন রচনাও। আদৃতের জন্মদিনের ঘরোয়া পার্টিতে একপাশে কৌশাম্বী ও আরেক পাশে নিজের মাকে নিয়ে কেক কেটেছিলেন নায়ক। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কৌশাম্বী নাম না করেও সম্পর্কে একরকম সীলমোহর দিয়েছেন বলা চলে।

আগামী দিনে কৌশাম্বীকে জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘দিদি নং ওয়ান’-এর বিশেষ পর্বটি সম্প্রচারিত হবে জি বাংলায় 2 রা জুন, শুক্রবার,  বিকাল পাঁচটায়।

whatsapp logo