whatsapp channel

Honey Singh: প্রথমবার একসঙ্গে হানি-গুরু, শুটিং শুরু হতে চলেছে বিগ বাজেট মিউজিক ভিডিওর

হানি সিং (Honey Singh) ও গুরু রণধাওয়া (Guru Randhawa) গায়ক ও পঞ্জাবী র‍্যাপার হিসাবে সুপরিচিত। সম্প্রতি হানি সিং-এর সঙ্গে নেহা কক্কর (Neha Kakkar) ও টনি কক্কর (Toni Kakkar)-এর মিউজিক অ্যালবাম…

Avatar

HoopHaap Digital Media

হানি সিং (Honey Singh) ও গুরু রণধাওয়া (Guru Randhawa) গায়ক ও পঞ্জাবী র‍্যাপার হিসাবে সুপরিচিত। সম্প্রতি হানি সিং-এর সঙ্গে নেহা কক্কর (Neha Kakkar) ও টনি কক্কর (Toni Kakkar)-এর মিউজিক অ্যালবাম ‘কাঁটা লাগা’-র ফার্স্ট লুক সামনে এসেছে। এবার হানির কেরিয়ারে এল আরও একটি নতুন মোড়। গুরুর সঙ্গে একই মিউজিক অ্যালবামে কাজ করতে চলেছেন তিনি।

এই প্রথমবার গুরু ও হানিকে একসঙ্গে একটি মিউজিক অ্যালবামে কাজ করতে দেখা যাবে। মিউজিক অ্যালবামটির প্রযোজনা করছে টি-সিরিজ। বহুদিন ধরেই হানি ও গুরুকে এক প্রজেক্টে আনার চেষ্টা চলছিল। কিন্তু তাঁরা দুজনেই নিজের মতো করে ব্যস্ত ছিলেন। ফলে তাঁদের ডেট পাওয়া যাচ্ছিল না। অবশেষে এবার একসঙ্গে তাঁদের পাওয়া গেল আপকামিং মিউজিক অ্যালবামে। এই মিউজিক অ্যালবাম নিয়ে আশাবাদী প্রযোজক ভূষণ কুমার (Bhushan Kumar)। মিউজিক অ্যারেঞ্জমেন্ট তাঁর বেশ ভালো লেগেছে।

এটি একটি বিগ বাজেটে মিউজিক ভিডিও হতে চলেছে। পঞ্জাবি বিট ও র‍্যাপের মিশ্রণে তৈরি হবে মিউজিক ভিডিওটির গান। গত মাসেই নির্ধারিত হয়েছে গানের সুর ও কথা। গানের ট্র্যাক কি হবে, সেটিও চূড়ান্ত হয়েছে। অক্টোবরের শুরুতে গানের রেকর্ডিং-এর পরিকল্পনা রয়েছে। মিউজিক ভিডিওর শুটিং হবে দুবাইতে। রেকর্ডিং-এর পর দুবাই রওনা দেবে শুটিং ইউনিট।

অপরদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নাজেহাল হানি সিং। তাঁর স্ত্রী শালিনী তলোয়ার (Shalini Talwar) হানি ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসা ও শারীরিক নির্যাতনের গুরুতর অভিযোগ এনেছেন। 28 শে অগস্ট হানিকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হলেও শরীর খারাপের অজুহাতে তিনি আদালতে যাননি। কিন্তু শালিনী আদালতে গিয়ে তাঁর বয়ান দিয়েছেন। কোর্ট থেকে হানিকে আগামী 3 রা সেপ্টেম্বর হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে হানির আইনজীবী জানিয়েছেন, আলাদা বসবাসের জন্য শালিনীকে পনেরো দিনের মধ্যে একটি অ্যাপার্টমেন্ট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন হানি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media