BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের ফাঁকে দেখা গেল শরীরের গোপন স্থান, এভাবেই ভাইরাল হলেন উরফি জাভেদ!

ভারতের ফ্যাশন দুনিয়ায় উরফি জাভেদ (Urfi Javed) একটি জনপ্রিয় নাম। নিয়ম ভেঙে নানারকম পোশাকেও যে জনসমক্ষে এসে দাঁড়ানো যায়, তা বারবার প্রমাণিত করেছেন বি-টাউনের এই বহুল চর্চিত মডেল। বারংবার ‘ছকভাঙা’ পোশাকে অদ্ভুত সব অবতারে অবতীর্ণ হয়েছেন মুম্বইয়ের এই তরুণী। নানা মহল থেকে উঠে এসেছে নানা হুমকি, নানা কটাক্ষ, নানা প্রশ্নের বাণ। কিন্তু তাতে উরফির কি! তিনি নিজের মতোই থাকেন, স্বাধীনচেতা হয়েই ঘুরে বেড়ান পথে ঘাটে কিংবা লেন্সের সামনে।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই নানা রূপ ও অবতারে অনুরাগীদের ধরা দেন তিনি। নানা রকমারি স্টাইলিশ পোশাকেও যেমন তার দেখা মেলে, তেমনই আবার বিভিন্ন উদ্ভট পোশাকেও দেখা দেন তিনি। কিছুদিন আগেই ব্লেড কিংবা সেফটিপিন দিয়ে পোশাক বানিয়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। আবার ডাস্টবিনের প্লাস্টিক দিয়েও পোশাক তৈরি করতে জানেন তিনি। তবে পোশাক না পরেও তাকে দেখা গেছে একাধিকবার। কখনো গোপনাঙ্গে স্টিকার লাগিয়ে জনসমক্ষে আসেন তিনি, আবার কখনো খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও ঢেকে নেন নিজের আব্রু। আর এবার এক উদ্ভট পোশাকে দেখা গেল এই মডেলকে।

বিগত বছরে মুম্বইয়ের এই মডেল এতটাই জনপ্রিয়তা লাভ করেছেন যে তিনি বাইরে বেরোলেই প্যাপরা মৌমাছির মতো ছেঁকে ধরে তাকে। আর এবার সেই প্যাপদের ক্যামেরাতেই ধরা পড়ল তার উদ্ভট এক পোশাক। সম্প্রতি মুম্বইয়ের এক রেস্তোরাঁর সামনে ধরা দিলেন এই মডেল। আর সেখানেই তাকে দেখা গেল শ্যাওলা রংয়ের একটি থাই-স্লিটেড পোশাক। গোলাবন্ধ এই পোশাকের হাতা দস্তানা হয়ে শেষ হয়েছে। তবে শরীরের পার্শ্বদেশ কিন্তু উন্মুক্ত। কয়েকটি ট্রান্সপারেন্ট ফিতে দিয়ে আঁটা আছে পোশাকটি। ফলে শরীরের অর্ধেকভাগ হয়েছে উন্মুক্ত। মুখে মানানসই মেকআপে ধরা দিলেন এই মডেল।

আর এই ভিডিও বেশ শোরগোল ফেলেছে সামাজিক মাধ্যমে। আবারো পোশাক বিতর্ক তৈরি হয়েছে এই মডেলকে ঘিরে। ভিডিওর কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট লক্ষনীয়। অনেকেই আবারো তাকে ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন। অনেকেই তার পোশাক নিয়ে ‘ছিঃ ছিঃকার’ করেছেন, আবার অনেকেই শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা