BollywoodHoop Plus

Sayantani Ghosh: বর অবাঙালি তাতে কি! শাঁখা-পলা-সিঁদুরে নজর কাড়লেন সায়ন্তনী

মুম্বইয়ের বঙ্গতনয়া সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh) ও অনুরাগ তিওয়ারি (Anurag Tiwari) 5 ই ডিসেম্বর কলকাতায় সাতপাকে বাঁধা পড়লেন। পুরোদস্তুর বাঙালি নিয়ম মেনে বিয়ে হল তাঁদের। রিসেপশন ছিল রাজস্থানের জয়পুরে, সায়ন্তনীর শ্বশুরবাড়িতে। ইতিমধ্যেই সায়ন্তনী তাঁর বিয়ের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে, সম্পূর্ণ বাঙালি কনের সাজে সেজেছেন সায়ন্তনী। পরনে রয়েছে তাঁর ঠাকুমার কাছ থেকে পাওয়া লাল রঙের বেনারসী। হাতে দিদার দেওয়া সোনার বালা। কানে সোনার দুল। গলাতেও ছিল সোনার নেকপিস। বিয়ের সাজে তাঁকে সাজিয়েছিলেন বিখ্যাত মেকআপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার (Anirudhdha Chakladar)। একসময় কলকাতার বিভিন্ন মডেলিং প্রজেক্টে সায়ন্তনীকে সাজিয়েছিলেন তিনি। এবার সাজালেন বিয়ের শুভ লগ্নে। রিসেপশনের দিন গোলাপি রঙের তসর বেনারসী পরেছিলেন সায়ন্তনী। হাতে শাঁখা-পলার সঙ্গে ছিল চুড়ি। অনুরাগ পরেছিলেন শেরওয়ানি। বিয়ে ও রিসেপশনের ছবিগুলি শেয়ার করে সায়ন্তনী লিখেছেন, তিনি তাঁর ভালোবাসা, তাঁর বন্ধুকে বিয়ে করেছেন। সারাজীবন তাঁরা একসঙ্গে থাকতে চান।

কলকাতার মেয়ে সায়ন্তনী কলকাতার বুকে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর চলে যান মুম্বই। সেখানে একাধিক প্রজেক্টে কাজ করেছেন তিনি। কলকাতার তুলনায় মুম্বই তাঁকে অভিনেত্রী হিসাবে সফলতা দিয়েছে। মুম্বইয়ের মাটিতেই অনুরাগের সঙ্গে আলাপ সায়ন্তনীর। দীর্ঘ আট বছর ধরে তাঁরা সম্পর্কে ছিলেন।

মুম্বই ফিরেই আরও একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন সায়ন্তনী ও অনুরাগ। সেখানে আমন্ত্রিত থাকবেন তাঁর মুম্বই ইন্ডাস্ট্রির বন্ধুরা।

whatsapp logo