whatsapp channel

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর ফাইনালে উপস্থিত থাকছেন না নেহা কক্কর, প্রকাশ্যে এলো আসল কারণ!

‘ইন্ডিয়ান আইডল 12' শুরুর দিন থেকেই বিতর্কে ভরপুর। বলা যায়, বিতর্কের মধ্য দিয়েই এই শো তার চলা শুরু করেছিল। শোয়ের ফরম্যাট নিয়ে মুখ খুলেছেন অমিত কুমার(Amit kumar), সুনিধি চৌহান(sunidhi chauhan)-রা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ইন্ডিয়ান আইডল 12′ শুরুর দিন থেকেই বিতর্কে ভরপুর। বলা যায়, বিতর্কের মধ্য দিয়েই এই শো তার চলা শুরু করেছিল। শোয়ের ফরম্যাট নিয়ে মুখ খুলেছেন অমিত কুমার(Amit kumar), সুনিধি চৌহান(sunidhi chauhan)-রা। বিশাল দাদলানি (vishal Dadlani) ছেড়ে দিয়েছেন বিচারকের আসন। এর মধ্যেই জানা গেছে, নেহা কক্কর (Neha kakkar) থাকছেন না গ্র্যান্ড ফিনালেতে।

Advertisements

15 ই অগস্ট, স্বাধীনতা দিবসের দিন হতে চলেছে ‘ইন্ডিয়ান আইডল-12′-এর গ্র্যান্ড ফিনালে। গ্র্যান্ড ফিনালের প্রতিযোগীদের মধ্যে রয়েছেন পবনদীপ রাজন (pawandeep Rajan), অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal), শন্মুখপ্রিয়া (shanmukhpriya)-রা। নেহা প্রথম থেকেই এই সিজনের বিচারকের আসনে রয়েছেন। কিন্তু করোনা অতিমারীর কারণে শুটিং স্পট মুম্বই থেকে দমনে শিফট হয়ে যাওয়ার পর কয়েকটি পর্বের শুটিং করেছিলেন নেহা। এরপর মুম্বই থেকে দমনের দূরত্বের কারণে সমস্যায় পড়েন তিনি।

Advertisements

তবে এবার তাঁকে রিপ্লেস করে নিয়ে আসা হয়েছে সোনু কক্কর (sonu kakkar)-কে। সোনু নেহার দিদি। সোনুর কাছেই নেহার সঙ্গীতশিক্ষার হাতেখড়ি। শোনা যাচ্ছে, নেহা এতদিন ধরে কাজ করার পর এবার একটু ব্রেক চান।

Advertisements

নেহা তাঁর স্বামী রোহনপ্রীত (Rohanpreet singh)-এর সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন। বিয়ের পর থেকে কাজের চাপে রোহনপ্রীতের সঙ্গে সময় কাটাতে পারেননি নেহা। এবার তিনি তা পূরণ করতে চান। অনেকেই নেহাকে আজকাল ঢিলে পোশাকে দেখছেন। ফলে স্বাভাবিকভাবেই উঠে আসছে নেহার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনাও। এবার এই জল্পনাকেই উস্কে দিতে চলেছে নেহার অনুপস্থিতি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media