whatsapp channel

Mohana Maiti: এবার ‘গৌরী এলো’ দেবী গন্ধেশ্বরী রূপে, মহালয়ার ভোরে ঘটবে আত্মপ্রকাশ

ধারাবাহিকের দৌলতে ছোট পর্দায় সে কালী ভক্ত। মা কালীর সঙ্গে গল্প করে, এমনকি মনের রাগ, দুখ, অভিমান সে জানায় কালী ঠাকুরকে। সেই কালী ভক্ত গৌরী ওরফে মোহনা মাইতি (Mohana Maiti)…

Avatar

ধারাবাহিকের দৌলতে ছোট পর্দায় সে কালী ভক্ত। মা কালীর সঙ্গে গল্প করে, এমনকি মনের রাগ, দুখ, অভিমান সে জানায় কালী ঠাকুরকে। সেই কালী ভক্ত গৌরী ওরফে মোহনা মাইতি (Mohana Maiti) এবার থাকছেন জি বাংলার দেবী সিংহবাহিনী ত্রিনয়নী টিমে দেবী গন্ধেশ্বরী ভূমিকায়। অর্থাৎ, যেই মহালয়ায় দেবী মহিষাসুরমর্দিনী চরিত্রে থাকছেন টলি কুইন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

আগামী ২৫ তারিখ ভোর ৫ টায় শুরু হবে মহালয়ার সম্প্রচার। দেবীর নানা রূপের নানান কাহিনী নিয়ে আসছে সিংহবাহিনী ত্রিনয়নী। জি বাংলার এই বিশেষ নিবেদনে অন্যান্য অভিনেত্রীদের পাশাপাশি দেবীর একটি চরিত্রে থাকছেন মোহনা মাইতি।

প্রসঙ্গত, চলতি সপ্তাহের টিআরপি চার্টে টপার কিন্তু এই গৌরী এলো ধারাবাহিক। দর্শকরা মিঠাইকে ফেলে ঈশান গৌরীর মহামিলন দেখে আপ্লুত। এবারে সেই গৌরী আসতে চলেছে মহালয়ার পুণ্যতিথিতে “সিংহবাহিনী ত্রিনয়নী” (SinghobahiniTrinoyoni) টিমে।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

উল্লেখ্য, এই মোহনার উৎপত্তি হয় পিলু’র মতন ডান্স বাংলা ডান্স স্টেজ থেকে। এটাই মোহনা র প্রথম ধারাবাহিক। চলতি বছরেই, স্বর্ণেন্দু সমাদ্দার ও দীপঙ্কর দে-এর যৌথ পরিচালনায়, স্বর্ণেন্দু ও রুপা বন্দোপাধ্যায়ের যৌথ প্রযোজনায় তৈরি হয় গৌরী এলো। ‘ডান্স বাংলা ডান্স’ এর পর গৌরী এলো ধারাবাহিক দিয়েই শুরু অভিনয় সফর তার। ফলে বাড়ছে পরিচিতি, বাড়ছে জনপ্রিয়তা। এবারে মহালয়া দিয়ে আরো একধাপ এগিয়ে যাবেন মোহনা।

whatsapp logo