whatsapp channel

গয়না চুরি করে প্রেমিকাদের সঙ্গে ঘনিষ্ঠতা, রণবীরের বিয়ের আগের কুকীর্তি ফাঁস করলেন মা নীতু

বলিউডের 'প্লেবয়'কে বর্তমানে ঘোরতর সংসারী করে তুলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এক সময় ইন্ডাস্ট্রির 'ক্যাসানোভা' নামে পরিচিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। কাপুর বংশের এই সুদর্শন অভিনেতা নিজের প্রেমের জালে…

Avatar

Nirajana Nag

বলিউডের ‘প্লেবয়’কে বর্তমানে ঘোরতর সংসারী করে তুলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এক সময় ইন্ডাস্ট্রির ‘ক্যাসানোভা’ নামে পরিচিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। কাপুর বংশের এই সুদর্শন অভিনেতা নিজের প্রেমের জালে ফাঁসাননি এমন কয়েকজন অভিনেত্রীই বাকি রয়েছেন ইন্ডাস্ট্রিতে। তাঁর সময়কালে দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর থেকে নার্গিস ফকরি কিংবা পোশাকশিল্পী নন্দিতা মাহথানির সঙ্গেও তাঁর সম্পর্কের চর্চা থেকেছে তুঙ্গে। আর রণবীরের এই সমস্ত সম্পর্কের ব্যাপারেই যথেষ্ট ওয়াকিবহাল ছিল তাঁর পরিবার।

এর আগে একাধিক বার রণবীরের একাধিক সম্পর্ক নিয়ে মন্তব্য করতে শোনা গিয়েছে তাঁর মা বাবাকে। সম্প্রতি জানা গিয়েছে, অভিনেতা নাকি নিজের মায়ের গয়না চুরি করে উপহার দিতেন তাঁর প্রেমিকাদের। সদ্য কপিল শর্মার নতুন শোতে এসেছিলেন রণবীর। তাঁর সঙ্গে ছিলেন মা নীতু কাপুর এবং দিদি ঋদ্ধিমা কাপুর। সেখানেই জানা যায়, মায়ের গয়না নিয়ে নাকি প্রেমিকাদের দিয়ে দিতেন রণবীর। বাদ যেত না দিদির জামাকাপড়ও।

গয়না চুরি করে প্রেমিকাদের সঙ্গে ঘনিষ্ঠতা, রণবীরের বিয়ের আগের কুকীর্তি ফাঁস করলেন মা নীতু

ঋদ্ধিমা জানান, প্রেমিকাদের প্রায়ই নিজের বাড়িতে নিয়ে আসতেন রণবীর। আর তিনি তখন তাঁদের পোশাক লক্ষ্য করতেন। দেখতেন যে আবার তাঁর জামাকাপড় পরেই চলে এসেছেন কিনা তাঁরা। অন্যদিকে নীতু বলেন, তিনি নাকি রণবীরের একাধিক প্রেমিকার কানে, গলায় তাঁর গয়না দেখেছেন। তবে রণবীর অবশ্য পালটা যুক্তিও দিয়েছেন। তাঁর কথায়, তাঁর প্রেমিকা যেই হন না কেন, একদিন না একদিন তো তাঁর মায়ের পুত্রবধূ হবেন। সেই ভাবনা থেকেই এই উপহারগুলি দিতেন। তবে এই প্রেমিকাদের মধ্যে আলিয়া ছিলেন কিনা তা অবশ্য কেউ ফাঁস করেননি।

রণবীরের নারী পরিবেষ্টিত থাকার স্বভাবের কথা অবশ্য আলিয়াও জানতেন। দীপিকা এবং ক্যাটরিনা দুজনের সঙ্গেই খুব ভালো সম্পর্ক তাঁর। তবে অভিনেত্রী জানিয়েছিলেন, অনেক ছোট বয়স থেকে রণবীরের প্রতি তাঁর আকর্ষণ ছিল। দুজনে বেশ কয়েক বছর প্রেম করার পর ২০২২ সালে ঘরোয়া ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই