whatsapp channel

রোজ সকালে এটা করতেই হবে, স্ত্রীর কাছে এ কেমন আবদার করে বসলেন পরমব্রত!

শীতকালে মিষ্টি নতুন সংসার পেতেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। আগের বিয়ের স্মৃতি, সোশ্যাল মিডিয়ার ট্রোলিংকে পেছনে ফেলে পরস্পরকে আঁকড়ে নতুন সম্পর্ক গড়ে তুলছেন তাঁরা। কিছুদিন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শীতকালে মিষ্টি নতুন সংসার পেতেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। আগের বিয়ের স্মৃতি, সোশ্যাল মিডিয়ার ট্রোলিংকে পেছনে ফেলে পরস্পরকে আঁকড়ে নতুন সম্পর্ক গড়ে তুলছেন তাঁরা। কিছুদিন আগেই মধুচন্দ্রিমা থেকে ঘুরে এসেছেন। বিদেশে গিয়েছিলেন পরমব্রত পিয়া। হানিমুন পর্ব মেটার পর নতুন সংসার বেশ জমে উঠেছে তাঁদের। সোশ্যাল মিডিয়াতেও দাম্পত্য জীবনের টুকরো টুকরো মুহূর্ত তুলে ধরছেন পরম পত্নী।

Advertisements

সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন পিয়া। একটি কফি মাগের ছবি ভাগ করেছেন তিনি। তার গায়ে আটকানো কাগজে লেখা একটি বার্তা। সেখানে ইংরেজিতে লেখা, ‘নিয়ম হল সকালে বাড়ি থেকে বেরোনোর আগে একটু নেচে নিতে হবে, কারণ এতে বাইরের জগতের সামনে নিজেকে কীভাবে মেলে ধরছো সেটা বদলে যাবে’। পিয়ার পোস্টটি দেখে অনেকে প্রশ্ন করেছেন, এটা কি পরমের আবদার? তিনিই কি বেঁধে দিয়েছেন নাকি এমন নিয়ম? উত্তর অবশ্য মেলেনি।

Advertisements

রোজ সকালে এটা করতেই হবে, স্ত্রীর কাছে এ কেমন আবদার করে বসলেন পরমব্রত!

Advertisements

সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে বিয়ে এবং ট্রোলিং নিয়ে মুখ খুলেছিলেন পরমব্রত। তিনি বলেন, তাঁরা জানতেন যে ট্রোল, সমালোচনা হবেই। সোশ্যাল মিডিয়া এখন অনেকেরই অবদমিত হতাশা, রাগ প্রকাশের মাধ্যম হয়ে উঠেছে। তাছাড়া তিনি এতদিন পরে বিয়ে করেছেন, সেটা নিয়ে মানুষের বক্তব্য থাকবে। যেখানে একজন গর্ভবতী মহিলার ছবি শেয়ার করলেও কটুক্তি উড়ে আসে, সেখানে তিনি এমন একজনকে বিয়ে করেছেন যাঁর কিনা আগেও একটা বিয়ে ছিল। তাই এমনটা যে হবেই তা তাঁরা আশাই করেছিলেন বলে জানান পরমব্রত।

Advertisements

গত ২৭ নভেম্বর হঠাৎ করেই বিয়ে সেরে সবাইকে চমকে দেন পরমব্রত। গুঞ্জন তুঙ্গে ওঠার পর বেলা গড়ালে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আইনি বিয়ের ছবি। ইতিমধ্যেই মধুচন্দ্রিমা থেকেও ঘুরে এসেছেন দুজনে। উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর নিজের ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে একটি রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন পরমব্রত পিয়া। এমনটাও জানিয়েছেন টলিউড অভিনেতা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই