whatsapp channel

Urfi Javed: চব্বিশ বছর বয়সে লক্ষ লক্ষ টাকার সম্পত্তির মালকিন উর্ফি জাভেদ!

উর্ফি জাভেদ (Urfi Javed) ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিত হয়েছিলেন। এই শোয়ের প্রথম দিকে বেরিয়ে গেলেও তাঁর অদ্ভুত ফ্যাশনের কারণে প্রায়ই সকলে চমকে যান। চলতি বছরের 15 ই অক্টোবর…

Avatar

Nilanjana Pande

উর্ফি জাভেদ (Urfi Javed) ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিত হয়েছিলেন। এই শোয়ের প্রথম দিকে বেরিয়ে গেলেও তাঁর অদ্ভুত ফ্যাশনের কারণে প্রায়ই সকলে চমকে যান। চলতি বছরের 15 ই অক্টোবর চব্বিশ বছর বয়স হয়ে গেল তাঁর। এর মধ্যেই অদ্ভুতদর্শন পোশাকের কারণে উর্ফি পেয়েছেন গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তকমা। বলিউডের তাবড় নায়িকাদের পিছনে ফেলে দিয়েছেন তিনি। তবে উর্ফির যাত্রাপথ এতটা সহজ ছিল না।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

লখনউ-এর অত্যন্ত রক্ষণশীল মুসলমান পরিবারে জন্ম উর্ফির। তাঁদের পরিবারের মেয়েদের বোরখা ছাড়া বাইরে যাওয়ার নির্দেশ ছিল না। উর্ফি কোনোদিন মানতে পারেননি এই প্রথা। তিনি অর্থনৈতিক স্বাধীনতা অর্জনের জন্য বাড়ি ছেড়ে চলে আসেন দিল্লি। কিন্তু যথেষ্ট পড়াশোনা না থাকার ফলে উর্ফি কোনো কাজ পাননি। এরপর তিনি মুম্বইয়ে আসেন কাজের খোঁজে। ধীরে ধীরে অডিশন দিতে শুরু করেন। সঞ্চালনা করতে চেয়েছিলেন উর্ফি। কিন্তু তার পরিবর্তে অভিনেত্রী হিসাবে সিরিয়ালে আত্মপ্রকাশ ঘটে তাঁর। গত বছর ‘বিগ বস ওটিটি’-তে আসার আমন্ত্রণ পান তিনি। এরপর থেকেই উর্ফির যাত্রা প্রকৃত অর্থে শুরু হয়। বর্তমানে অনেকগুলি মিউজিক ভিডিওয় কাজ করছেন উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

একসময় পারস কালনাওয়াতের সাথে সম্পর্কে থাকলেও অজানা কারণে তা ভেঙে যায়। নিজের সম্পর্ক নিয়ে কোনোদিন মিডিয়ায় চর্চা করেননি উর্ফি। ‘বিগ বস ওটিটি’-র পর থেকে আয় বেড়েছে উর্ফির। তিনি সিরিয়ালে অভিনয় করলে প্রতি এপিসোড পিছু নেন পঁচিশ হাজার থেকে পঁয়ত্রিশ হাজার টাকা।

এছাড়াও উর্ফি নিজের উপার্জিত অর্থ বিনিয়োগ করেছেন রিয়েল এস্টেটে। তাঁর বর্তমান সম্পত্তির মূল্য প্রায় পঞ্চাশ লক্ষ টাকা। সোশ্যাল মিডিয়া থেকেও তাঁর যথেষ্ট আয় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo