BollywoodHoop Plus

Urfi Javed: বাবার আদুরে মেয়ে নই: উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) আবারও একটি ইভেন্টে প্রবেশের আগে ক্যামেরাবন্দি হলেন। তাঁর পোশাক আবারও ছিল বিচিত্র। কিন্তু ইদানিং উরফির আর পছন্দ হচ্ছে না পাপারাৎজিদের ‘উরফিজি’ বলে ডাকা। এমনিতেও প‍্যাপসদের সাথে উরফির সম্পর্ক যথেষ্ট বন্ধুত্বপূর্ণ। এদিন ইভেন্টে প্রবেশের আগে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হওয়ার সময় উরফি বললেন, সারাদিন তাঁরা উরফিজি উরফিজি করেন কেন! তাঁর কথা শুনে পাপারাৎজিদের একাংশ তাঁকে ‘পরী’ বলে ডাকার সিদ্ধান্ত নিলে উরফি স্পষ্টই জানিয়ে দেন, তিনি ‘পাপা কি পরী’ নন। উরফি স্বগতোক্তি করেন, হয়তো ওই ব্যক্তিকে বাবা বলা যায় না। কিন্তু এরপরেই তিনি নিজেকে সামলে নেন।

তবে পাপারাৎজিদের একাংশ বলেন, উরফি তাঁদের পরী। উরফি বলেন তাঁকে অন্য কোনো নাম দিতে। সেই সময় অনেকে তাঁকে ‘পরম সুন্দরী’ বলে ডাকলে উরফি বলেন নতুন কোনো নাম ভেবে আসতে। এদিন উরফির পরনে ছিল কালো রঙের ট্রান্সপারেন্ট নেটের জাম্পস্যুট। উপরের অংশে কালো রঙের ব্রালেট পরেছিলেন উরফি। জাম্পস্যুটের পায়ের অংশে একদিক নেট দিয়ে তৈরি ছিল। উরফির অপর পা ছিল উন্মুক্ত। বরাবরের মতোই হালকা মেকআপ করেছিলেন তিনি। কানে পরেছিলেন সাদা রঙের মুক্তোর ইয়ারিং। চুল খোলা ছিল।

বরাবরের মতোই উরফি ট্রোলড হয়েছেন তাঁর পোশাকের কারণে। অপরদিকে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর মুখে উরফির পোশাকের প্রতি তাঁর অপছন্দ জাহির করা এই মুহূর্তে ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছে। কিন্তু আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র মতো ফ্যাশন ডিজাইনাররা উরফির এই ধরনের ফ্যাশনকেই পছন্দ করছেন।

বর্তমানে বেশ কয়েকটা ফ্যাশন হাউসের সাথে চুক্তিবদ্ধ থাকার পাশাপাশি উরফিকে দেখা গিয়েছে ফ্যাশন ম্যাগাজিন ‘ডার্টি’-র কভার গার্ল হিসাবে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)