whatsapp channel

Sohini Sarkar: বিচ্ছেদ বিতর্ক অতীত, খোলামেলা লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন সোহিনী সরকার

গত মাস থেকেই খবরের শিরোনাম দখল করেছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ উদ্যোগে নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেটে তাঁর সহ-অভিনেত্রী তৃণা সাহা (Trina…

Avatar

Nilanjana Pande

গত মাস থেকেই খবরের শিরোনাম দখল করেছেন সোহিনী সরকার (Sohini Sarkar)। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ উদ্যোগে নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেটে তাঁর সহ-অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) তুমুল ঝামেলা করেছিলেন। তাঁর অভিযোগ ছিল সোহিনীকে অযথা বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। সোহিনীর মতে, যোগ্যতা অনুযায়ী গুরুত্ব তৈরি হয়। এরপর কিছুদিন ‘মাতঙ্গী’-র শুটিং বন্ধ থাকলেও পরবর্তীকালে তৃণাকে রিপ্লেস করে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-কে নিয়ে আবারও শুরু হয়েছে ওয়েব সিরিজটির শুট। সোহিনী অবশ্য সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তিনি নিজের মতো কাজ করে যাচ্ছেন। পোস্ট করছেন নিত্যনতুন ফটোশুটও। সম্প্রতি সোহিনীর একটি নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্সটাগ্রামে সোহিনীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল লাল রঙের ব্রালেট। ব্রালেটের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে সোহিনীর ক্লিভেজ। এই ব্রালেটের সাথে সবুজ রঙের ব্লেজার ও ট্রাউজার টিম আপ করেছেন সোহিনী। ব্লেজারের স্লিভ থ্রি-কোয়ার্টার। হালকা মেকআপ করেছেন সোহিনী। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রেঙেছে ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা ওয়েভ। গলায় রয়েছে লেয়ারড নেকপিস যা নেমে এসেছে ক্লিভেজ অবধি। সোহিনীর সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের লেদারের স্নিকার্স। স্নিকার্সটি ব্রাউন রঙের। ছবিতে সোহিনীকে দেখা যাচ্ছে মাটিতে বসে থাকতে।

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, নিজের ছন্দ তিনি নিজেই ঠিক করেন। এই ক্যাপশনের সাথে সোহিনী জুড়েছেন হলুদ রঙের সূর্যমুখী ফুলের ইমোজি।

আগামী দিনে সোহিনীকে দেখা যাবে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘সম্পূর্ণা 2’-তে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ওয়েব সিরিজটির ফার্স্ট লুক। এছাড়াও সুমন ঘোষ (Sunan Ghosh) পরিচালিত ফিল্ম ‘কাবুলিওয়ালা’-য় অভিনয় করছেন সোহিনী।

whatsapp logo