Hoop PlusTollywood

Solanki Roy: শরীর থেকে ঝরছে ঘাম, গাঁটছড়া ছাড়ার পর এইভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী শোলাঙ্কি

আগেই শোনা গিয়েছিল, চ্যানেলের সাথে শেষ হয়ে গিয়েছে শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর চুক্তি। যদিও অভিনেত্রী তা নিয়ে মুখ খোলেননি। তবে শেষ অবধি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ হয়ে গিয়েছে খড়িহীন। খড়ির চরিত্রে শোলাঙ্কি ছিলেন দর্শকদের বিশেষ পছন্দের। তিনি ধারাবাহিক ছাড়ার পাশাপাশি ‘গাঁটছড়া’ নিয়েছে টাইম লিপ। খড়ির ছবিতে মালা দিয়ে দেখানো হয়েছে সে বেঁচে নেই। প্রকৃতপক্ষে, ‘গাঁটছড়া’ চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন শোলাঙ্কি। ফলে চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিতে ধারাবাহিক ছাড়েন তিনি।

শোলাঙ্কি বিশ্রাম নেওয়ার পাশাপাশি পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। পাহাড় থেকে ফিরে কিছুদিন স্পটলাইটের আড়ালে থাকলেও আবার তাঁকে ওয়ার্কআউট করতে দেখা গেল জিমে। জিমে এটি শোলাঙ্কির প্রথম সপ্তাহ। শোলাঙ্কি নিজেই অনুরাগীদের সাথে শেয়ার করেছেন সেই ভিডিও। রবিবার থেকেই জিমে ওয়ার্কআউট শুরু করেছেন তিনি। যথেষ্ট পরিমাণে কার্ডিও করতে দেখা যাচ্ছে তাঁকে। ফিটনেস বজায় রাখতেই জিমে যাওয়া শুরু করেছেন শোলাঙ্কি। ছোট করে কেটে ফেলেছেন নিজের লম্বা চুল। শোলাঙ্কির পরিবর্তন নজর এড়ায়নি তাঁর সহকর্মীদের। ‘গাঁটছড়া’-য় শোলাঙ্কির সহ-অভিনেতা ছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। তিনি এই পরিবর্তনে রীতিমত অবাক।

শোলাঙ্কির আরও এক সহকর্মী দেবোত্তমা রায় (Debotoma Ray) লিখেছেন, অভিনেত্রীর হেয়ারকাট দারুণ হয়েছে। শোলাঙ্কির অনুরাগীরাও তাঁর হেয়ারকাটের প্রশংসা করেছেন। অপরদিকে খড়িহীন ‘গাঁটছড়া’-র টিআরপি যথেষ্ট কম। হয়েছে স্লট পরিবর্তন।

শোনা যাচ্ছে, আগামী দিনে একটি ওয়েব সিরিজে দেখা যাবে শোলাঙ্কিকে। তার প্রস্ততি নিচ্ছেন নায়িকা। এছাড়াও নতুন ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-তে দেখা মিলবে শোলাঙ্কির। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo