whatsapp channel

টেলিভিশন জগতে পা রাখলেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রেখা

সোনালী যুগে রূপোলি পর্দায় একসময় হিট নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন রেখা। শুধুমাত্র অসাধারণ অভিনয়ের জন্য নয়, পাশাপাশি স্টাইল, ব্যক্তিত্ব, কথাবার্তা সব কিছু মিলিয়ে নজর কাড়তেন এই অভিনেত্রী। অন্যদিকে অভিনেত্রীর প্রেম…

Avatar

HoopHaap Digital Media

সোনালী যুগে রূপোলি পর্দায় একসময় হিট নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন রেখা। শুধুমাত্র অসাধারণ অভিনয়ের জন্য নয়, পাশাপাশি স্টাইল, ব্যক্তিত্ব, কথাবার্তা সব কিছু মিলিয়ে নজর কাড়তেন এই অভিনেত্রী। অন্যদিকে অভিনেত্রীর প্রেম জীবনও ছিল বিশেষ রহস্যময়। একাধিক অভিনেতার সঙ্গে জড়িয়ে পড়েছিলেন তিনি। সমালোচনার ধাক্কা কম পোয়াতে হয় নি এজন্য। আজো গ্ল্যামার জগতে বেশ প্রসিদ্ধ রেখা। বয়সকে রেখেছেন রীতিমত পায়ের নীচে। বিনোদ খান্না, শত্রুঘ্ন সিনহা, জিতেন্দ্র, অমিতাভ বচ্চনের মত স্টার অভিনেতাদের সঙ্গে অসংখ্য সুপার হিট ছবির সাক্ষী থেকেছেন রেখা। আবার অমিতাভ বচ্চনের সঙ্গে তো সম্পর্ক তৈরি হওয়ার গুজবে রীতিমত সমালোচনা শুনে চলতে হয়েছে একসময় তাঁকে। আজও অমিতাভের সঙ্গে তৈরি হওয়া দূরত্ব ঘোঁচেনি।

এবার বড় চমক দিলেন রেখা বলিউড জগৎকে। ছোটপর্দায় প্রথমবার দেখা যেতে চলেছে এই স্বনামধন্য অভিনেত্রীকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্টার প্লাসের নতুন সিরিয়াল ‘গুম হে কিসি কে প্যার মে’র প্রোমোর মুক্তি হয়েছে। এই প্রোমোতেই দেখা গেছে রেখাকে। আকর্ষণীয় সাজে নতুন ধারাবাহিকটির কথকের ভূমিকা পালন করতে দেখা যাচ্ছে রেখাকে।

ভূমিকাতে বলতে শোনা যাচ্ছে– কারোর নাম সারাজীবন মনে নিয়ে সারাজীবন বেঁচে থাকার আনন্দই হল গান। ভালোবাসা তো একসময় ভগবানে রূপ নেয়। কিছু কিছু ভালোবাসা কখনো মুখে আনা যায় না। সারাজীবন বুকে রাখতে হয়।

যদিও এই ধারাবাহিকে রেখা কি রকম চরিত্রে অভিনয় করবেন তা জানা যায় নি। তবে সিরওয়ালটির প্রোমো যে সকল বিনোদনপ্রেমী মানুষজনকে চমকে দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এখন দেখার, টেলিভিশনের ছোট পর্দায় জীবনে প্রথমবার হাজিরাটি দিয়ে ঠিক কতখানি জনপ্রিয়তার অতিরিক্ত তুফান তুলতে চলেছেন এই প্রথিতযশা অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media