whatsapp channel

Yuvaan: মাসির কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, অন্তরঙ্গ ভিডিও শেয়ার করলেন দেবশ্রী

সম্প্রতি মুক্তি পেয়েছে ভারতীয় সেনাবাহিনীর ক্যাপ্টেন বিক্রম বাত্রা (Vikram Batra)-র জীবন অবলম্বনে তৈরি ফিল্ম ‘শেরশাহ'। এবার সেই ফিল্মের গান ‘রাতা লম্বিয়াঁ'-র সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানালেন শুভশ্রী (Subhasree Ganguly)-র বোন দেবশ্রী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি মুক্তি পেয়েছে ভারতীয় সেনাবাহিনীর ক্যাপ্টেন বিক্রম বাত্রা (Vikram Batra)-র জীবন অবলম্বনে তৈরি ফিল্ম ‘শেরশাহ’। এবার সেই ফিল্মের গান ‘রাতা লম্বিয়াঁ’-র সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানালেন শুভশ্রী (Subhasree Ganguly)-র বোন দেবশ্রী গাঙ্গুলী (Debashree Ganguly)। সঙ্গী অবশ্যই ইউভান (Yuvaan)।

Advertisements

দেবশ্রী নিজেই ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন। দেবশ্রীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, হলুদ রঙের সালোয়ার-কামিজ পরে রয়েছেন দেবশ্রী। তাঁর কোলে আকাশী রঙের শার্ট পরে রয়েছে ইউভান। কিন্তু ভিডিওতে একবার ইউভানের পোশাক বদলে টি-শার্ট হয়ে গেছে। সে রীতিমতো হাসছে। ইউভানের কপালে কপাল ঠেকিয়ে আদর করছেন দেবশ্রী। সম্ভবতঃ বাড়িতে কোনো পুজো হয়েছে। দেবশ্রীর কপালে সেই পুজোর টিকা এবং ইউভানের হাতে বাঁধা লাল রঙের সুতো। ইউভান ও দেবশ্রীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

চলতি বছরে সহকর্মী অমিত ভাটিয়া (Amit Bhatiya)-র সঙ্গে বিয়ে হয়েছিল দেবশ্রীর। কিন্তু বিয়ের একমাস কাটতে না কাটতেই দেবশ্রী ও তাঁর ছেলের উপর অসহনীয় অত্যাচার শুরু হয়। দেবশ্রীর বিয়ের যাবতীয় গয়না কেড়ে নেন তাঁর শাশুড়ি। একসময় দেবশ্রী জানতে পারেন, তাঁর স্বামী অমিত একটি ধর্ষণ কান্ডেও অভিযুক্ত।

Advertisements

এরপর দেবশ্রী, শুভশ্রী ও রাজ (Raj Chakraborty)-কে সব ঘটনা জানান। রাজের সহযোগিতায় অমিতকে গ্রেফতার করা সম্ভব হয়। দেবশ্রী ফিরে আসেন বাবা-মায়ের কাছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media