whatsapp channel

ওয়েস্টার্ন পোশাকে শরীর ঢেকে দেদার ফটোশুটে ব্যস্ত রানীমা, ‘সো কুল’ মন্তব্য মথুরবাবুর

টেলিভিশন জগতে অতি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’ চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় সকল দর্শকের নজর কেড়েছে। স্কুলে পড়াকালীন ছোট বয়সে ছোট্ট রানির চরিত্রে অভিনয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলিভিশন জগতে অতি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’ চরিত্রে দিতিপ্রিয়ার অভিনয় সকল দর্শকের নজর কেড়েছে। স্কুলে পড়াকালীন ছোট বয়সে ছোট্ট রানির চরিত্রে অভিনয় করা শুরু করেছিলেন। দিনের সাথে সাথে দর্শকদের ভালোবাসাতে বড় রানির চরিত্রটি সাবলিল ভাবে ফুটিয়ে তুলেছেন দিতিপ্রিয়া। এই চরিত্র যেভাবে তিনি টিভির পর্দায় ফুটিয়ে তুলেছে তা সত্যিই দর্শকদের মনে দাগ কেটেছে। গত ৪ বছর ধরে রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। সবসময়ই টিআরপিতে সেরা পাঁচে থাকে এই ধারাবাহিকের নাম।

Advertisements

এখন ধারাবাহিকের সাথে সাথে সিনে জগতে নায়িকা হিসেবে নাম লিখিয়ে দিয়েছেন দিতিপ্রিয়া। আগের বছরই দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। এই সিনেমা ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা করে নিয়েছিল অপুর ট্রিলোজি ‘অভিযাত্রিক’।

Advertisements

এবছর অভিনেত্রী দিতিপ্রিয়া অতনু বসুর ‘অচেনা উত্তম’ সিনেমায় সাবিত্রি দেবীর চরিত্রে অভিনয় করছেন। এখানেই শেষ নয় এবছর অভিনেত্রী পরিচালক পাভেলের নতুন সিনেমায় কাজ করছেন। মাত্র আড়াই বছর বয়স থেকে শিশু শিল্পী হিসেবে প্রথম অভিনয় জগতে পা দেন দিতিপ্রিয়া। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন দিতিপ্রিয়া।

Advertisements

অভিনেত্রী এখন স্কুলের গন্ডি পেরিয়ে কলেজে পড়ছেন। দিতিপ্রিয়া নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও, ছবি পোস্ট করেন তিনি। এবার কলকাতা শহরে ঐতিহ্যবাহী হলুদ ট্যাক্সির সাথে হলুদ ওয়ান পিস পড়ে আর সুন্দর করে সেজে ফটোসেশান করলেন। আর লম্বা চুল নয়, বক কাটে চুলেই ফটোশ্যুট করলেন। আর এই ফটোসেশানের ভিডিয়োতে পাশ্চাত্য গান বেজে উঠেছিল। এই ভিডিও পোস্টের সাথে সাথে রানিমার জামাই মথুরবাবু কমেন্ট করেন ‘সো কুল’। অনুগামীরা এই পোস্টে লাইক করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media