whatsapp channel
Bengali SerialHoop Plus

Gantchhora: ‘গাঁটছড়া’-র সেট থেকে চুরি যাচ্ছে একাধিক ফোন, সন্দেহের তীর অভিনেত্রীর দিকে!

যা দিন পড়েছে টাকা চুরি গেলেও অতটা চিন্তা দুঃখ হয় না, কিন্তু, ছোট্ট ফোন হারিয়ে গেলে মাথায় হাত। ওই ফোনের মধ্যেই যে প্রাণ ভোমরা আটকে। শুধুই কি কন্ট্যাক্ট নম্বর থাকে ফোনে? নাহ্, একটুকরো ফোনের মধ্যে নানান ছবি, ভিডিও কত কিছু থাকে। সেই ফোন একের পর এক চুরি হয়ে যাচ্ছে। কিন্তু, কোথা থেকে চুরি হচ্ছে?

‘গাঁটছড়া’-র সেট থেকে একের পর এক ফোন চুরি যাচ্ছে। অভিনেতারা শ্যুটিং করবেন নাকি ফোন খুঁজবেন। ফোন চুরির ব্যাপারে প্রথম মুখ খুললেন অভিনেতা অনিন্দ্য (Anindya Chatterjee), পর্দায় আপনারা একে রাহুল নামেই চেনেন। সম্প্রতি তিনি দাবি করেছেন তার ফোন এবং বাকি শিল্পীদের ফোন নিয়মিত চুরি যাচ্ছে। এবং এই ব্যাপারে তিনি কলকাতা পুলিশের কাছে যাবেন।

কিন্তু, রাহুলের ফোন চুরি করে কে? এমনিতেই রাহুল বেশ চালাক। তাই সে ধরে ফেলে চোরকে। রাহুলের বিশ্বাস যে তাঁর ফোন ‘চুরি’ করেছেন পর্দায় তাঁর স্ত্রী দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee)। ভাবা যায়! কেন অভিনেত্রীর কি কোনো গোপন অসুখ আছে?

আরে মশাই, পুরো ব্যাপারটা হয়েছে মজার ছলে। শ্যুট চলাকালীন গাঁটছড়া র প্রায় প্রত্যেকে নানান মজা করে থাকেন। চলে দেদার ভিডিও বানানো, ইনস্টাগ্রাম রিল তৈরি। এইতো কিছুদিন আগেও অনিন্দ্য দেখিয়ে দেন যে ফুটবলের রোনাল্ড নাকি বিদেশ থেকে গাঁটছড়া দেখেন টেলিভিশনে এবং তার নাকি প্রিয় সিরিয়াল। ভিডিও কল করে কথা বলেন। আসলে এই সবই হল টেকনিক্যাল কেরামতি।

অনিন্দ্য এমনিতেই বেশ মজার মানুষ। শ্যুটিং এর ফাঁকে দুষ্টুমি না করলে মন ভরে না। সম্প্রতি, ‘গাঁটছড়া’তে (Gantchhora) তাঁর অভিনয় সেরা খলনায়কের পুরস্কার এনে দিয়েছে। এছাড়া, ‘বেলাশুরু’ তে অনিন্দ্যকে দেখা যাবে বিশেষ চরিত্রে। জীবনের একটা লম্বা বিরতির পর অনিন্দ্য এখন ফুল মুডে। চুটিয়ে করছেন কাজ, জমিয়ে করছেন মজা।

whatsapp logo