whatsapp channel
Hoop PlusTollywood

Mahiya Mahi: পাঁচ বছরের মাথায় ভেঙেছে প্রথম সম্পর্ক, ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী মাহিয়া মাহি!

বাংলাদেশি নায়িকা মাহিয়া মাহি (Mahiya Mahi) ইদানিং সবসময়ই খবরের শিরোনামে রয়েছেন। চলতি বছরের মে মাসে মাহি নিজেই ফেসবুকে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। কিন্তু শোনা যাচ্ছে, তিনি নাকি আবারও বিয়ে করতে চলেছেন। 13 ই সেপ্টেম্বর মাহি বলেছেন, অনুরাগীদের সারপ্রাইজ দেবেন। মানে রাত পোহালেই সারপ্রাইজ।

তাহলে কি নতুন বিয়ের ঘোষণা করতে চলেছেন মাহি? কিন্তু মাহি নিশ্চুপ এই বিষয়ে। তিনি জানিয়েছেন, সারপ্রাইজটা সারপ্রাইজ থাক। সেটা বলে দিলে আর মজা থাকবে না। মে মাসে বিবাহ বিচ্ছেদের খবর ঘোষণা করার পর থেকেই ফেসবুকে তাঁর একাধিক পোস্টে মিলেছে নতুন প্রেমে পড়ার ইঙ্গিত। জুন মাসের এক রাতে হঠাৎই মাহি ফেসবুকে একটি ইংরাজি পোস্ট করেন যার বাংলা তর্জমা অনুযায়ী, তিনি গান, ফিল্ম ও সর্বত্র বিশেষ কোনো ব্যক্তির অস্তিত্ব অনুভব করছেন। এরপর থেকে অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, কে সেই ব্যক্তি!

শোনা যাচ্ছে, বাংলাদেশের গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব (Kamrujjaman Sarkar Rakib)-এর প্রেমে পড়েছেন মাহি। কিন্তু মাহির মতে, এসব গুঞ্জন। অপরদিকে রাকিব জানিয়েছেন, তাঁরা বন্ধু। মাঝেমধ্যেই একসাথে ঘুরতে যান তাঁরা। রাকিব বলছেন, মিডিয়ার কারণে এবার তো বন্ধুরা ঘুরতেও যেতে পারবেন না!

2012 সালে ‘ভালোবাসার রঙ’ ফিল্মের মাধ্যমে ঢালিউডে ডেবিউ করেন মাহি। বক্স অফিসে একের পর এক হিট ফিল্ম দেওয়া মাহি 2015 সালে অঙ্কুশ (Ankush Hazra)-এর বিপরীতে ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেন। 2016 সালে পারভেজ মহম্মদ আপু (Parvez Mohammed Apu) নামে সিলেটের একজন ব্যবসায়ীকে বিয়ে করেন মাহি। কিন্তু চলতি বছরের মে মাসে সেই বিয়ের ইতি হয়। তবে মাহি বা তাঁর প্রাক্তন স্বামী তাঁদের বিবাহ বিচ্ছেদের কারণ খোলসা করেননি।

whatsapp logo