BollywoodHoop Plus

Abhishek Bachchan: কান থেকে দেশে ফিরেই আপনজনের মৃত্যুসংবাদ পেলেন অভিষেক

পঁচাত্তর তম কান ফিল্ম ফেস্টিভ‍্যালে চলতি বছর সপরিবারেই গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ঐশ্বর্যর সঙ্গে ছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)। কান ফিল্ম ফেস্টিভ‍্যালে তিনজনকে একসাথে ফটোশুট করতেও দেখা গেছে। কিন্তু অভিষেক জানতেন না, দেশে ফিরেই তাঁর জন্য অপেক্ষা করছে চরম দুঃসংবাদ। সম্প্রতি অভিষেক হারালেন তাঁর অত্যন্ত কাছের মানুষকে।

আকবর শাহপুরওয়ালা (Akbar Shahpoorwala) বলিউডের বিখ্যাত স্টাইলিস্ট হলেও অভিষেকের কাছে তিনি ছিলেন অত্যন্ত নিকট আত্মীয় ‘আক্কি আঙ্কল’। আকবরের বানানো একটি স‍্যুটের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন অভিষেক। সেই স‍্যুটে সাদা সুতোয় লেখা রয়েছে আকবরের নাম। অভিষেক লিখেছেন, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর পোশাক বানাতেন আকবর। এমনকি অভিষেক তাঁর ডেবিউ ফিল্ম ‘রিফিউজি’-র প্রিমিয়ারে যে স্যুট পরে গিয়েছিলেন, সেটি ছিল আকবরের তৈরি। আজও সেই পোশাক নিজের কাছে যত্ন করে রেখে দিয়েছেন অভিষেক।

অভিষেক জানিয়েছেন, যদি আকবর নিজের হাতে কোনো পোশাক তৈরি করতেন, তার অর্থ তিনি ওই ব্যক্তিকে অন্তর থেকে ভালোবাসতেন। অভিষেককে আকবর বলেছিল, স‍্যুট শুধু টেলারিং নয়, এটি একটি আবেগ। সেলাইয়ের প্রতিটি ফোঁড়ে রয়েছে ভালোবাসা ও আশীর্বাদ। অভিষেকের মতে, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ স‍্যুট নির্মাতা ছিলেন আকবর।

আকবরের মৃত্যুতে শোকপ্রকাশ করে করণ জোহর (Karan Johar) লিখেছেন, আকবরকে তাঁর ভীষণ ভাবে মনে পড়ছে। আকবরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

whatsapp logo