Ritabhari Chakraborty: আবেদন উপেক্ষা করার জো নেই, ভেজা শরীরে শীতের রাত গরম করছেন ঋতাভরী

Nirajana Nag

Nirajana Nag

মাঘের শুরুতেও ঝোড়ো ব্যাটিং চালাচ্ছে শীত। বেশ বোঝা যাচ্ছে এত তাড়াতাড়ি পাততাড়ি গোটাতে রাজি নয় শীতকাল। তবে নেট পাড়ায় ইতিমধ্যেই হাওয়া গরম। একের পর এক তারকার বোল্ড ছবিতে বোল্ড আউট হওয়ার জোগাড় নেটিজেনদের। পার্নো মিত্র (Parno Mittra) থেকে মনামী ঘোষ (Monami Ghosh) কেউই পিছু হটার নাম করছেন না। এর মধ্যেই ময়দানে নামলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বুঝিয়ে দিলেন ‘বং ক্রাশ’ হওয়ার দৌড়ে তিনিও পিছিয়ে নেই।

কালো গাউনে ধরা দিয়েছেন ঋতাভরী। জলে ভিজে স্বচ্ছ হয়ে শরীরের সঙ্গে সেঁটে গিয়েছে পোশাক। গলা থেকে বুক পর্যন্ত মুক্তোর হার দিয়ে তৈরি আচ্ছাদন। স্ট্রেইট খোলা চুল আর ঠোঁটে লাল টকটকে লিপস্টিক। এতেই ঋতাভরীর রূপ যেন উপচে পড়ছে। তাঁর আবেদনভরা চোখের চাহনি উপেক্ষা করার উপায় নেই কারোরই। নেটিজেনরা লাল হৃদয় আর আগুনের ইমোজিতে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি গুলি। নেটিজেনদের চোখই সরছে না অভিনেত্রীর এই পোস্ট থেকে।

প্রসঙ্গত, ‘ওগো বধূ সুন্দরী’র হাত ধরে অভিনয়ে কেরিয়ার শুরু করেন ঋতাভরী। তাঁর বয়স তখন অনেক কম। মিষ্টি মুখের ঋতাভরীকে প্রথম ঝলকেই পছন্দ করে নিয়েছিলেন দর্শকরা। প্রথম সিরিয়ালেই জনপ্রিয়তা পাওয়ার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি ঋতাভরীকে। তারপর থেকে কেরিয়ারে শুধু উর্দ্ধগতিই দেখেছেন তিনি। টলিউডে কাজ করার পাশাপাশি মুম্বইতেও যথেষ্ট পরিচিতি তৈরি করেছেন ঋতাভরী।

আর পাঁচ জন অভিনেত্রীর তুলনায় তাঁর ঝুলিতে অবশ্য সিনেমার সংখ্যা কম। তবে জনপ্রিয়তায় প্রথম সারির তারকাদেরও টেক্কা দিতে পারেন ঋতাভরী। তবে তাঁর মূল জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা সাড়ে ৩০ লক্ষ। ইনস্টাগ্রামের নিরিখে টলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও ছাপিয়ে গিয়েছেন তিনি। নেটিজেনরা রীতিমতো অপেক্ষা করে থাকেন তাঁর যে কোনো পোস্টের জন্য। আর ঋতাভরীও তাঁদের নিরাশ করেন না মোটেই।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই